বিনোদন

প্রকাশ পেল ‘প্রেম আমার-২’ দ্বিতীয় গান

ওপার বাংলার সুপারহিট সিনেমা ‘প্রেম আমার’। রাজ চক্রবতীর্ পরিচালিত ও সোহম চক্রবর্তী অভিনীত সিনেমাটি ২০০৯ সালে মুক্তি পায়। মুক্তির নয় বছর পর নিমির্ত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল। তবে ‘প্রেম আমার-২’ সিনেমায় থাকছেন না সোহম-পায়েল। এতে অভিনয় করেছেন নতুন জুটি পূজা চেরি ও আদৃত। এটি নিমার্ণ করেছেন রাজ চক্রবতীর্র সহকারী বিদুলা ভট্টাচায্র্য।

যৌথ প্রযোজনায় নিমির্ত সিনেমাটির শুটিং শেষ। আগামী ৮ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাচ্ছে। এটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবতীর্ প্রোডাকশন। এবার মুক্তিকে সামনে রেখে আজ শনিবার ‘পাড়াতে মাঝরাতে’ শিরোনামে সিনেমাটির দ্বিতীয় গান প্রকাশিত হয়েছে। রিতাম সেনের কথায় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা ও তুষার জোশি। এর সুর করেছেন স্যাভি।

প্রেম আমার-২ সিনেমার কাহিনি তৈরি হয়েছে ত্রিভুজ প্রেমের পরিণতি দিয়ে। পূজা, আদৃত ও সৌরভ একই পাড়ায় থাকে এবং তাদের মধ্যে ভালো বন্ধুত্ব। এক সময় পূজার প্রেমে পড়ে সৌরভ। কিন্তু পূজা ভালোবাসে আদৃতকে। এই নিয়ে তৈরি হয় ত্রিমুখি বিপত্তি। একে অপরকে পেতে শুরু হয় ত্রিমুখি দ্বন্দ্ব।

পূজা-আদৃত ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পান্ডে , নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এ ছাড়া একটি গুরুত্বপূণর্ চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে।

পূজা-আদৃত জুটির প্রথম সিনেমা ‘নূর জাহান’। যৌথ প্রযোজনায় নিমির্ত এ সিনেমা গত ১৬ ফেব্রুয়ারি দুই দেশে মুক্তি পায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন