জাতীয়

ভারতীয় মিত্রবাহিনীর বীরযোদ্ধাদের সম্মাননা কাল!

নিজস্ব প্রতিবেদকঃ মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনকারী ভারতীয় মিত্র বাহিনীর বীরযোদ্ধাদের ইন্দো-বাংলা ফেন্ডশীপ ফোরামের পক্ষে এ সম্মাননা দেয়া হবে।

আগামীকাল রাজধানীর হোটেল ওয়েষ্টিনে এ সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম
মোজাম্মেল হক, বিশেষ অতিথি হিসেবে রয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, পরিকল্পনা মন্ত্রী এম. এ মান্নান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও প্রধানমন্ত্রীর শিল্প ও বিনোয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। এ ছাড়াও দেশ বরেন্য শিক্ষাবিদ, সাহিত্যিক ও বুদ্ধিজীবিরা উপস্থিত থাকবেন বলে সংগঠনের সভাপতি ঝলক সোম চৌধুরী জানিয়েছেন।

অনুষ্ঠান প্রসঙ্গে সাধারন সম্পাদক প্রদীপ হালদার জানান, স্বাধীনতা যুদ্ধে ভারতীয় মিত্রবাহিনীর অবদান আমরা কখনো ভুলে যেতে পারবো না। সেই দায়বদ্ধতা থেকে তাদেরকে সম্মানিত করতে পারবো এটা আমাদের জন্য অনেক গর্বের বিষয়।

 

 

দেশরির্পোট/জেডআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন