বিনোদন

ইরফান-নাদিয়ার ‘কেউ না জানুক’

ভদ্র ও বিনয়ী মারুফ প্রাইভেট কোম্পানিতে চাকরি করে। ক্যারিয়ার সচেতন মারুফ কোনোদিন প্রেম করেনি। পরিবারের পছন্দে তার সঙ্গে বিয়ে হয় মধ্যবিত্ত পরিবারের মেয়ে বিনুর। দুজনেরই প্রথম প্রেম হওয়ায় সুখের আবেশে দুলতে থাকে তারা। ছোট ছোট খুনসুটি, চাওয়া-পাওয়া সবকিছুতেই ভালোবাসা খুঁজে পায় তারা। কিন্তু সুখ বেশিদিন স্থায়ী হয় না। একদিন বাসায় একটি অপরিচিত সানগ্লাস দেখে বেশ অবাক হয় মারুফ। কেন যেন সন্দেহ জাগে মনে, সে অফিসে চলে গেলে কোনো পুরুষ মানুষ হয়তো আসে তাদের ফ্ল্যাটে। এভাবেই সন্দেহ দানা বাঁধতে থাকে একের পর এক রহস্যঘন পরিস্থিতির মধ্য দিয়ে। দাম্পত্য জীবনের এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘কেউ না জানুক’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ফরহাদ লিমন। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও সালহা খানম নাদিয়া। নাটকটিতে মারুফ চরিত্রে ইরফান সাজ্জাদ ও বিনু চরিত্রে নাদিয়া অভিনয় করেছেন।

নির্মাতা জানান, আজ রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন