বিনোদন

‌’আমি তুমি এবং বিয়ে’

তানভীর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক। ক্যাম্পাসে শিক্ষক হিসেবে অন্যরকম কদর থাকে। বাসা থেকে তার বিয়ের জন্য চাপ দেওয়া হয়। বাবামায়ের অনেক জোরাজুরিতে তাদের পছন্দের পাত্রীকে তানভীর বিয়েতে রাজি হয়। বিয়ের আগে সিনজিতে চলার সময় হঠাৎ তানভীর কিডন্যাপ হন। আরেক এলাকায় ‘তিশা ভাই’ নামে একজন মেয়ে তাকে কিডন্যাপ করেন।

যার সঙ্গে তানভীরের বিয়ে হতে যাচ্ছে ওই পাত্রীকে যেন বিয়ে না করেন। কারণ মেয়ে তার কাজিন। আরেক ছেলের সঙ্গে সম্পর্কে জড়িত। তিশার এমন হুকুমে তানভীরের মনে জিদ আসে। সে ঠিক হওয়া বিয়ে ভেঙে কিডন্যাপার তিশাকে বিয়ে করতে চান। নানা নাটকীয়তার পর কিডন্যাপার তিশার সঙ্গে বিয়ে হয় তানভীরের। পরে গল্প মোড় নেয় অন্য দিকে। এমন গল্প নিয়ে নাটক ‌’আমি তুমি এবং বিয়ে’।

মুনতাহা বৃত্তা রচনায় এবং এল আর সোহেলের পরিচালনায় নাটকটি শুটিং শেষ হয়েছে সম্প্রতি। নাটকটির মূল চরিত্রে অভিনয় করেছেন গোলাম কিবরিয়া তানভীর। আরও অভিনয় করেছেন সানজিদা,আজম খান, পীরজাদা শহীদুল, কানিজ হোসেন, শেখ স্বপ্না প্রমুখ।

প্রাণ আরএফএল নিবেদিত এই নাটকটি চলতি মাসেই এটিএন বাংলায় প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন