বিনোদন

মৌখিক ছাড়পত্র পেলো ‘ফাগুন হাওয়ায়’

তৌকির আহমেদ নির্মাণ করেছেন সিনেমা ‘ফাগুন হাওয়ায়’। মহান ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে করা হয়েছে ছবিটি। ভাষার মাস ফেব্রুয়ারির ১৫ তারিখ ছবিটি মুক্তি পাবার কথা আছে।

এদিকে রোববার (৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র সেন্সরবোর্ড সদস্যরা ছবিটি দেখেছেন। দেখার পর ছবিটিকে মৌখিক আনকাট ছাড়পত্র সিদ্ধান্ত নেন দেয়ার। তবে সেন্সর বোর্ডের একজন সদস্য অনুপস্থিত থাকায় আজ সোমবার (৪ ফেব্রুয়ারি) ছবিটি পুনরায় দেখা হবে। তারপর ছবিটির বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন তারা।

সেন্সরবোর্ডের সচিব মোহাম্মদ আলী সরকার বলেন, গতকাল আমাদের একজন সম্মানিত সদস্য ছবিটি দেখতে পারেননি। তিনি আজ দেখবেন। তারপর সবার সম্মতি নিয়ে ছাড়পত্র দেয়া হবে। যদিও ইতোমধ্যে মন্ত্রনালয়ে প্রয়োজনীয় কাগজপত্র পাঠিয়ে দেয়া হয়েছে।

‘ফাগুন হাওয়ায়’ অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, সিয়াম আহমেদ, রওনক হাসান, আবুল হায়াত,বলিউড অভিনেতা যশপালসহ আরও অনেকে। ইতোমধ্যে ছবিটির ট্রেলার ও গান প্রকাশিত হয়েছে অন্তর্জালে।  ছবিটি পরিবেশনার দায়িত্বে রয়েছে  দি অভি কথাচিত্র।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন