বিনোদন

মুখোমুখি আসিফ ও মিতু !

জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবরের নতুন গানের শিরোনাম ‘বস’।যে গানের ভিডিওতে আসিফের সঙ্গে মডেল হয়েছেন মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জাহারা মিতু।

‘বস’ গানের কথা এইস এম রিপনের এবং সুর ও মিউজিক অমিত চ্যাটার্জি । আর ভিডিও নির্মাণ করেছেন রোহান মাহমুদ ও কোরিওগ্রাফার মাইকেল বাবু ও রতন। সম্প্রতি মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে গাজীপুরের বিভিন্ন লোকেশনে। অনেকটা ফিল্মি স্টাইলের মিউজিক ভিডিওটি এবারের ভালোবাসা দিবসের সেরা ধামাকা হবে বলে প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।

মিতু বলেন, এটি ছিল আসিফ ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। তার সঙ্গে কাজটি করতে পেরে ভালো লাগছে। আমি সকল সময় নতুন কিছু, চ্যলেঞ্জিং কিছু করতে চেয়েছি। আর এই মিউজিক ভিডিওটিতেও দর্শকরা আমাকে নতুন ভাবেই আবিষ্কার করবে। শতভাগ দিয়ে আমি চেষ্টা করেছি। আশা করছি বিনোদন প্রেমি দর্শকদের ভালোবাসা দিবসের আনন্দকে পূর্ণ করতে পারবে এটি।

ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১১ ফেব্রুয়ারি মিউজিক ভিডিওটি এসডিকে মিউজিক স্টেশনের ব্যানারে রিলিজ পাওয়ার কথা রয়েছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন