বিনোদন

তাদের ‘একদিন ভালোবাসা হবে’

মনোজ কুমার প্রামাণিক একজন জনপ্রিয় অভিনেতা। ২০০৮ সালে সহকারী পরিচালক হিসেবে মিডিয়া জীবন শুরু। এরপর ২০১৪ সাল থেকে যুক্ত হয়েছেন নিয়মিত অভিনয়ে। মনোজ অভিনীত আলোচিত নাটকের মধ্যে অন্যতম ‘ফুল ফোটানোর খেলা’ ও ‘কথা হবে তো?’। টিভি পর্দায় বিজ্ঞাপন ও স্বল্পদৈর্ঘ্য ছবিতেও মনোজের উপস্থিতি চোখে পড়ে।

অন্যদিকে ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার বিজয়ী তাহমিনা অথৈ। বর্তমান টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি অভিনয়েও সরব তিনি। এবার গুণী নির্মাতা চয়নিকা চৌধুরীর ‘একদিন ভালোবাসা হবে’ নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন মনোজ-অথৈ। এই নাটকটি লিখেছেন ফারিয়া হোসেন।

চয়নিকা চৌধুরী বলেন, তাহমিনা অথৈ অভিনয়ে একদমই নতুন বলা চলে। ওর সঙ্গে কাজ ও আমার প্রথম। তাই এই নাটকের শুটিংয়ের আগে তিনদিন রিহার্সেল করিয়েছি। আমি মনে করি ও যদি চেষ্টা অব্যাহত রাখে ভবিষ্যতে ভালো করবে। আর মনোজের সঙ্গে কাজ করে অনেক ভালো লেগেছে। অভিনয়ের বিষয়ে অনেক সিনসিয়ার। সে এই কাজটিও অনেক ভালো করেছে।

তিনি আরো বলেন, নাটকটির গল্পটি অনেক দারুণ। আর এটি আউটডোর বেইজ গল্প। তাই শুটিং এ বেশির ভাগ আউটডোরে ব্যবহার করা হয়েছে। গল্পের প্রয়োজনে যতটুকু আয়োজন প্রয়োজন ছিল ততটুকু করার চেষ্টা করেছি। সব মিলিয়ে বলবো অনেক সুন্দর একটি কাজ হয়েছে। আশা করছি, দর্শকরাও হতাশ হবে না।

নাটকটির গল্পে অথৈয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন প্রবীণ অভিনেত্রী শর্মিলী আহমেদ। এতে একটি গান ব্যবহার করা হয়েছে। গানটির কথা, সুর, সংগীত ও কণ্ঠ দিয়েছেন নাভিদ। চিত্রগ্রহণে ছিলেন সুজন মেহমুদ।

রয়েল টাইগার নিবেদিত ও গ্লোবাল মাল্টিমিডিয়া প্রযোজিত নাটকটি আগামীকাল বুধবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে বলেও জানিয়েছেন নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন