বিনোদন

শাকিব খান প্রযোজিত ছবির চূড়ান্ত নাম ‘ফাইটার’ রোজার ঈদে মুক্তি

একটি ছবির নাম নিয়ে গত এক মাসে চার বার পরিবর্তন হয়েছে। প্রথমে নাম ছিল ‘টাইগার’ পরে নাম দেয়া হলো ‘টপ সিক্রেট’ আবারও পরিবর্তন করে নাম দেয়া হলো ‘পাসওয়ার্ড’ কিন্তু কোন নামই ঠিক ছিল না। অবশেষে চূড়ান্ত নাম হয়েছে ‘ফাইটার’।

শাকিব খান প্রযোজিত ও মালেক আফসারী পরিচালিত ছবির নাম পরিবর্তন করা নিয়ে মালেক আফসারী বলেন, আসলে ‘ফাইটার’ নামটাই ফাইনাল ছিল আগে থেকেই, কিন্তু আমরা চাচ্ছিলাম বাকি নাম গুলো দিলে দর্শক কেমন প্রতিক্রিয়া দেখায় সেটা জানতে। সবশেষে ‘ফাইটার’ নামটা আসার পরে দর্শক নামটি খুব পছন্দ করছেন, এই নামটাতে ভাল সাড়াও পাচ্ছি’।

তিনি আরো জানান ‘ছবিটি হবে আমার স্বপ্নের ছবি, ছবির জন্য হিরো নিয়মিত জিমে যাচ্ছে আমরাও রাত দিন এক করে ছবির প্রি প্রডাকশন করে যাচ্ছি। আগামী ঈদের সবচেয়ে ব্যয়বহুল বাণিজ্যিক চলচ্চিত্র দেখবে দর্শক, শাকিব খান ও বুবলীকে সম্পূর্ণ আলদা রুপে দেখবে দর্শক।

‘ফাইটার’ ছবির শুটিং ১৫ ফেব্রুয়ারি কমলাপুর রেলস্টেশনে থেকে শুরু হবে, এরপর টানা কাজ করে ছবির কাজ শেষ করা হবে।

ছবিতে শাকিব খান বুবলী ছাড়াও অভিনয় করবেন মিশা সওদাগর, শিবা শানু, ডন, সাংক পাঞ্জা সহ আরো অনেকেই।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন