বিনোদন

পূজাকে নিয়ে পর্দা কাঁপাবে স্বপ্নজালের নায়ক ইয়াশ

বড়পর্দায় অভিষেক হয় ইয়াশ রোহানের গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্নজাল ছবির মাধ্যমে । আর সেই ছবিতেই নায়িকা হিসেবে পান পরীমনিকে। প্রথম ছবিতেই প্রশংসা পান দর্শকদের কাছে। এবার জানা গেলো নতুন আরেকটি খবর। জাজ মাল্টিমিডিয়া নির্মাণ করতে যাচ্ছে নতুন একটি ছবি ‘জিন’। ছবিটিতে পূজা চেরির নায়ক হিসেবে থাকছেন ইয়াশ।

অনেক আগেই জাজের ফেসবুক লাইভে এসে ছবিটির ঘোষণা দিয়েছিলেন জাজের কর্ণধার আবদুল আজিজ। তখন জানানো হয় ছবিটিতে থাকছেন পূজা চেরি। তার সঙ্গে নতুন একজনকে ভাবা হচ্ছে। তাছাড়া ছবিটিতে থাকছেন রোশান। তার সঙ্গে পিয়া বিপাশার কথা হচ্ছে।

শেষ পর্যন্ত খোঁজ নিয়ে জানা যায় ছবিটিতে পূজা চেরির নায়ক হচ্ছেন ইয়াশ রোহান। ভৌতিক ঘরানার এই ছবিটির প্রি প্রডাকশনের কাজ চলছে, আসছে ফেব্রুয়ারি ২৫ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। ‘জিন’ পরিচালনা করবেন অভিনেতা নাদের চৌধুরী। ঈদে মুক্তির লক্ষে নির্মিত হবে এই ছবিটি।

ইয়াশ রোহানের সাথে কথা বলতেই ‍তিনি বলেন, ‘জিন’ ছবিটি নিয়ে আমার সঙ্গে কথা হয়েছে। আমি আর পূজা চেরি জুটি হয়ে অভিনয় করছি ছবিটিতে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন