বিনোদন

‘অন্ধকার জগৎ’ সিনেমাটি দেখবেন ও আমন্ত্রণ জানালেন শাকিব

শাকিব খান দেশের একমাত্র সুপারস্টার এবং নায়ক হিসেবে শাকিব দেশীয় চলচ্চিত্রের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া হিরো তিনি। ব্যস্ততা, জনপ্রিয়তা, দাপট ইত্যাদি সবদিক দিয়ে সবাইকে ছাড়িয়ে তিনি। ঢালিউড ছাড়িয়ে তিনি পাশের দেশ ভারতের কলকাতাতেও সমান ভাবে জনপ্রিয়। জনপ্রিয় এই নায়ক এবার বদিউল আলম খোকন পরিচালিত ডি এ তায়েব ও মাহি অভিনীত ‘অন্ধকার জগৎ’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন। এক ভিডিও বার্তায় এই আমন্ত্রণ জানিয়েছেন শাকিব খান।

ভিডিও বার্তায় শাকিব খান বলেন, আগামী ২২ ফেব্রুয়ারি ‘অন্ধকার জগৎ’ মুক্তি পেতে যাচ্ছে। এটি পরিচালনা করেছেন বাংলাদেশের খ্যাতমান পরিচালক বদিউল আলম খোকন সাহেব। আমিও সিনেমাটি দেখব। এতে তায়েব ভাই অভিনয় করেছেন। তার সঙ্গে অভিনয় করেছে মাহিয়া মাহি। যাই হোক, সিনেমাটি ভালো হয়েছে। সবার কাছে ভালো লাগবে। সবাইকে ‘অন্ধকার জগৎ’ দেখার আমন্ত্রণ রইল।

বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ সিনেমায় ডি এ তায়েব-মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বোসহ অনেকে। আগামী ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন ভিডিও-

The Superstar of Bangla film Shakib Khan sends his best wishes for Ondhokar Jogot

শাকিব খান দেশের একমাত্র সুপারস্টার এবং নায়ক হিসেবে শাকিব দেশীয় চলচ্চিত্রের ইতিহাসে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়া হিরো তিনি। ব্যস্ততা, জনপ্রিয়তা, দাপট ইত্যাদি সবদিক দিয়ে সবাইকে ছাড়িয়ে তিনি। ঢালিউড ছাড়িয়ে তিনি পাশের দেশ ভারতের কলকাতাতেও সমান ভাবে জনপ্রিয়। বদিউল আলম খোকন পরিচালিত এবং ডি এ তায়েব ও মাহিয়া মাহি অভিনীত অন্ধকার জগৎ ছবিটি নিয়ে তিনিও দারুন আশাবাদী , জানালেন তার অভিমত এবং অনুরোধ করলেন হলে গিয়ে দর্শকদের ছবিটি উপভোগ করবার

Posted by D A Tayeb on Tuesday, February 5, 2019


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন