বিনোদন

সজল-অর্ষার ‘বুনোফুল’

টিভি পর্দার দুই জনপ্রিয় দুই মুখ সজল ও অর্ষা। নিয়মিত নাটক ও টেলিছবির ব্যস্ততায় ডুবে আছেন তারা। জুটি বেঁধে অভিনয় করেছেন নতুন একটি টেলিছবিতে। এর নাম ‘বুনোফুল’। এ টেলিছবিটি রচনা করেছেন আবীর ফেরদৌস ও সহিদ উন নবী, পরিচালনা করেছেন সহিদ উন নবী। ঢাকার বিভিন্ন লোকেশনে ইতোমধ্যে টেলিছবিটির শুটিং শেষ হয়েছে।

টেলিছবিটির গল্পে দেখা যাবে, বিহারী পল্লীর শমসেরের একমাত্র ছোট বোন নুসরাত। মাশাল্লাহ দেখতে সুন্দর। মাঝে মাঝে মনে হয় আকাশের চান মাটিতে।প্রানবন্ত প্রাণোচ্ছল একটা মেয়ে। নুসরাত হল শমসেরের চোখের মনি ভাল মন্দ যে কোন কাজের আগে বোনকে একনজর দেখে দিন শুরু করে শমসের।বিহারি গলির হাকিম হুকুম সব শমশের। এই শমসেরের তুরুপের তাস নওশাদ।জমি দখল থেকে শুরু করে গুম খুন সব করে নওশাদ। এক কথায় হুকুমের গোলাম। এই গোলাম অবশেষে তার বিবির দেখা পায়।

নুসরাতের হাসি,কথা বলা, চাহনি সব কিছুই কাঁপন ধরায় নওশাদের। রাতের ঘুম হারাম। রোজ স্বপ্নে তাকে ভালবাসার কথা বলে কিন্তু বাস্তবে। বাস্তবে নওশাদ মিয়া মজনু। নুসরাত বিবির প্রেমে হাবুডুবু অহর্নিশি। বিভিন্ন ভাবে বিভিন্ন কায়দায় তার মনের কথা বলার প্রাকটিস করে নওশাদ মিয়া। কিন্তু যখনি নুসরাতের ঐ চোখে দেখে সব হারিয়ে দিসেহারা পথিক। বহু সাহস করে একবার লোক মারফত চিঠিও পাঠায় কিন্তু দুর্ভাগ্য সেই চিঠি শমশের রুহানির কাছে গিয়ে পরে। তাহলে এখন কি হবে ? সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে। দেখতে হবে জিটিভির পর্দায় ।

টেলিছবিটিতে সজল ও অর্ষা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও থাকবেন বড়দা মিঠু,লামিয়া, লিমন,জীবন, অনামিকা,যুথী,সায়মন, অপূর্ব সহ আরো অনেকে।

নির্মাতা জানান, টেলিছবিটি শিঘ্রই বেসরকারি টেলিভিশন জিটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন