বিনোদন

শাকিব খানকে নিয়ে লুকোচুরি!

আগামীকাল (৮ ফেব্রুয়ারী) সারাদেশে মুক্তি পাচ্ছে আমার প্রেম আমার প্রিয়া চলচ্চিত্রটি। বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার সারাদেশের ৪৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চলচ্চিত্রটি।

চলচ্চিত্রটির সংশ্লিষ্ট কয়েকজন ব্যক্তির সাথে ছবিটি নিয়ে কথা বলার এক পর্যায়ে নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক মাধ্যম জানান ছবিটিতে কায়েস আরজু-পরীমনি ছাড়াও একটি বিশেষ দৃশ্যে শাকিব খান রয়েছেন। কথা বলার এক পর্যায়ে শাকিব খান যদি ছবিটিতে থেকেই থাকেন তাহলে লুকোচুরি কেন? এরকম প্রশ্ন করা হলে কেউই তার উত্তর দিতে রাজি হননি।

এ বিষয়ে চলচ্চিত্রটির পরিচালক শামীমুল ইসলাম শামীমের সাথে যোগাযোগ করা হলে তিনি তা এড়িয়ে গিয়ে বলেন, ‘ছবিটি আমার সন্তানের মতো, এটি কিভাবে ব্যবসা করবে আমি সেদিকেই বেশি প্রাধান্য দিবো। এখনই যদি সব বলে দেই তাহলে দর্শকরা হলে গিয়ে তো ছবিটি দেখবে না বা দেখে মজা পাবে না, তাই আমি কিছু বলতে চাচ্ছি না। আগামীকাল হলে গিয়েই দেখবেন।

অন্যদিকে বর্তমান নাম্বার ওয়ান তারকা শাকিব খানের সাথে বিভিন্ন মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

এখন দেখার বিষয় ছবিটিতে শাকিব খান থাকলেও ছবি সংশ্লিষ্টরা কেন এত লুকোচুরি করছেন। তবে শাকিব ভক্তদের আশার বিষয়, ভালোবাসা দিবসেও তারা শাকিব খানকে পর্দায় পাবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন