বিনোদন

কাল মুক্তি পাচ্ছে পাঁচ তারকার ছবি

৮ ডিসেম্বর শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে দুটি ছবি। তারমধ্যে একটি বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মিম ও আঁচল অভিনীত দাগ হৃদয়ে । সিনেমাটি নির্মাণ করেছেন তারেক শিকদার । অন্যটি শামীমুল ইসলাম শামীম পরিচালিত আমার প্রেম আমার প্রিয়া। এই ছবিতে জুটি বেঁধেছেন কায়েস আরজু ও পরীমনি।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির তথ্যমতে, শুক্রবার (৮ ফ্রেব্রুয়ারি) দেশের প্রেক্ষাগৃহে দুটি ছবি মুক্তি পাচ্ছে। একটি তারেক শিকদার পরিচালিত দাগ হৃদয়ে ।  ত্রিভুজ প্রেমের ওপর নির্মিত ছবিটির চিত্রনাট্য লিখেছেন প্রখ্যাত গীতিকার মোহাম্মদ রফিকুজ্জামান।

‘দাগ হৃদয়ে’-এর গল্পে দেখা যাবে, মিম একজন চিত্রশিল্পী। খুব সাদামাটা একটি মেয়ে। যার আঁকা ছবি দেখে তার খোঁজে লন্ডন থেকে বাপ্পী ছুটে আসে সিলেটে। আঁচলের চরিত্রটি খুব চঞ্চল একটি মেয়ের। সে বাপ্পীকে ভালোবাসে। কিন্তু বাপ্পী ভালোবাসে মিমকে। এভাবে এগিয়ে যায় গল্প।

সপ্তাহের দ্বিতীয় ছবির নাম আমার প্রেম আমার প্রিয়া। এটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। ছবির কাহিনী, চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। এই ছবিটির কাহিনীও প্রেমকেন্দ্রিক। সারাদেশে ৪২টির মতো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আমার প্রেম আমার প্রিয়া। এর আগে কয়েক দফা ছবিটির মুক্তির তারিখ পেছায়ি

এই ছবিটি নিয়ে নির্মাতা শামীমুল ইসলাম শামীম বলেন, আমার এই ছবির গল্প একেবারেই ভালোবাসাকে কেন্দ্র করে। যে কারণে আমরা আগামী ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ছবিটি মুক্তি দিচ্ছি। সবাইকে বলব, আপনারা সিনেমা হলে এসে ছবি দেখুন। তা হলে আমরাও নতুন নতুন সিনেমা নিয়ে আপনাদের সামনে হাজির হতে পারব।

এদিকে দুই ছবির পরিচালকই তাদের ছবি নিয়ে আশাবাদী। তারা মনে করছেন একসাথে দুটি ভালোমানের ছবি মুক্তি পাওয়া দেশের চলচ্চিত্রের জন্য ইতিবাচক।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন