বিনোদন

টয়া-আজাদের ‘চক্রজাল’

হঠাৎ করেই ধনী হতে শুরু করে মুনমুন ও জাকির দম্পতি। বাড়ি, গাড়ি, টাকা-পয়সা কোনও কিছুরই অভাব থাকে না তাদের জীবনে। তাদের সন্তানরাও না চাইতেই সব পেয়ে যায়। কিন্তু একটা সময় তাদের বড় মেয়ে জুঁই অনুভব করে যে তারা ভাল নেই। বিলাসী জীবনের মাঝে কোনও সুখ খুঁজে পায় না।

জুঁইয়ের সকল ভালোলাগা শুধু আদরের ছোট ভাই শোভনকে ঘিরে। সেই শোভনও পাল্টে যেতে থাকে ধীরে ধীরে। নেশাগ্রস্থ হয়ে পড়ে। ভাইকে নিয়ে বিপদে পড়ে যায় জুঁই। এই বিপদে পাশে এসে দাঁড়ায় তার ভালোবাসার মানুষ শাওন। দু’জন মিলে চেষ্টা করে শোভনকে সুস্থ করার। কিন্তু সকল চেষ্টাকে ব্যর্থ করে একদিন আত্মহত্যার পথ বেছে নেয় শোভন। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘চক্রজাল’।

গোলাম হাবিব লিটু পরিচালিত এ টেলিফিল্মে অভিনয় করেছেন টয়া-আজাদ। আছেন রোজি সিদ্দিকীও। মাসুমা মায়মুরের রচনায় টেলিফিল্মিতে আরো রয়েছেন আবদুল্লাহ রানা, নরেশ ভূঁইয়া প্রমুখ।

আগামীকাল শুক্রবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৩টা ০৫ মিনিটে চ্যানেল আইতে প্রচারিত হবে ‘চক্রজাল’ টেলিফিল্মটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন