লাইফষ্টাইল

ফাগুন লেগেছে ‘সিবনী’ ফ্যাশন হাউসে

চারদিকে তাকালেই হলুদ-লাল ফুলের বাহার। প্রকৃতিই জানান দিচ্ছে আসবে বসন্ত, পহেলা ফাল্গুনে। বাঙালি মুখিয়ে থাকে এই দিনটির জন্য। অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন একটি দিনের প্রিয় মানুষের সঙ্গ দেয় অনাবিল আনন্দ।

প্রতিটি উৎসবই রঙিন হয় নতুন পোশাকে। আর আমাদের জন্য নতুন পোশাক নিয়ে অপেক্ষা করছে দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস ‘সীবনী’। বসন্ত ও ভালোবাসা দিবস উপলক্ষে কাপল ও পরিবারের সবার জন্য নতুন ডিজাইনের পোশাক তৈরি করেছে প্রতিষ্ঠানটি। কামিজগুলোর প্যাটার্নেও নতুনত্ব এসেছে। স্লিমফিট ও একছাট কাটিং-এ পাঞ্জাবি করা হয়েছে।

এই আয়োজনের সবচেয়ে বেশি প্রাধান্য পেয়েছে শাড়ি। বাসন্তী, গোলাপি, লাল, সাদা, কমলা, হলুদ, সবুজ রং-এর পোশাকগুলোর জন্য বেছে নেয়া হয়ছে আরামদায়ক সুতি কাপড়। পোশাকে কাজ করা হয়েছে এমব্রয়ডারি, অ্যাপ্লিক, ব্লক, হাতের কাজ, স্প্রে, হ্যান্ড পেইন্ট, টাইডাই প্রভৃতি। তরুণ তরুণীদের প্রাধান্য দেয়া হলেও সব বয়সীদের জন্যই পোশাক করা হয়েছে এই আয়োজনে

‘সীবনী’ ফ্যাশন হাউসে যাত্রা শুরু ২০০৫ সাল থেকে। এখন বর্তমানে টোকিও স্কয়ার একটি সপ সীবনী নং ২৫৪, দ্বিতীয় তলা মোহম্মদপুরে এই ফ্যাশনের সব পোশাক পাওয়া যাচ্ছে।
তাই বাড়ির কাছের শোরুম থাকতে একবার দেখে নিতে পারেন এবারের ফাল্গুনের কালেকশন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন