বিনোদন

নিশো- মেহজাবিনের ‘শহরে বসন্ত’

বর্তমান সময়ে নাটকের জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবিন। টেলিভিশনের বাইরে অন্যান্য প্লাটফর্মে তাদের নাটকের কোটি কোটি ভিউ। সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করলেন এ জুটি। নাম ‘শহরে বসন্ত’।

সম্প্রতি শেষ হয়েছে নাটকটির শুটিং। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সোহেল রানা ইমন।

গল্পে দেখা যাবে, রতন মন্ডল অতি সম্প্রতি বিয়ে করে বউকে নিয়ে ঢাকা আসে। গ্রামের চঞ্চল একটা মেয়ে যার শহর দেখার শখ অনেক। বিপরীতে রতন একজন নির্লিপ্ত একটা মানুষ। সামান্য বেতনে বেসরকারি অফিসে চাকুরী করে। প্রেমে ব্যর্থ হয়ে বিয়ে করেনি এতদিন।
তাকে জোর করে বিয়ে দিয়েছে তার এক দুঃসম্পর্কের ফুঁপুর পছন্দ করা পাত্রীর সাথে। বাসার মালিক, অফিস কলিগ বউ দেখতে চাইলে রতন দেখাতে চায় না সংকোচ বোধ করে। দ্বিধা লাগে তার। বউয়ের সাথেও ঠিকঠাক কথা বলতে চায় না। এইদিকে তার বউ বেনু জেদ করে শহর দেখতে চায়। রতনের আশংকা হয় বউ তার পালিয়ে গ্রামে চলে যাবে। তার জন্য সে অফিস যাওয়ার সময় ঘরে তালা দিয়ে যায়। এভাবে কিছুদিন যাওয়ার পর, বেনুর অস্থির লাগে।

যদিও তার বউকে ভালোবাসে সত্যি সত্যি কিন্তু সেটা বউয়ের সামনে প্রকাশ করতে পারে না। সংকোচ দ্বিধা লাগে তার। বউকে তালা দিয়ে যাবার জন্য বাড়ির মালিক রতনকে শাসায়। যেদিন ঘর তালা দেয় না রতন, সেদিনই বেনু ঘর থেকে পালিয়ে যায়। তাহলে এখন রতন কি করবে? এমন প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

নাটকটিতে রতন চরিত্রে অভিনয় করেছে নিশো ও বেনু চরিত্রে মেহজাবিন। নাটকটিতে আরো অভিনয় করেছে মাসুদ হারুন ও সিদ্দিক মাষ্টার প্রমুখ।

নির্মাতা সুত্রে জানা যায়, নাটকটি ভালবাসা দিবস উপলক্ষে বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন