বিনোদন

চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি ঘোষণা

পুনর্গঠন করা হলো বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের নতুন কমিটি তথ্য মন্ত্রণালয়ের সচিবকে চেয়ারম্যান এবং সেন্সর বোর্ডের ভাইস চেয়ারম্যানকে সদস্য সচিব করে বোর্ডের বাকি সদস্যদের নাম ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্য যারা আছেন তারা হলেন, বিশিষ্ট সঙ্গীত পরিচালক শেখ সাদি খান, চলচ্চিত্র নাট্য ব্যক্তিত্ব . হামিদ, সাংবাদিক নেতা শাবান মাহমুদ, চলচ্চিত্র পরিচালক শাহ আলম কিরণ, চলচ্চিত্র প্রযোজক সমিতির সাবেক সিনিয়র সহসভাপতি প্রযোজক খোরশেদ আলম খসরু, চলচ্চিত্র অভিনেত্রী অরুণা বিশ্বাস, চলচ্চিত্র অভিনেতা রানা হামিদ, ড্যানি সিডাক।

এছাড়া সদস্য হিসেবে কমিটিতে আরও আছেন আইন বিচার বিভাগের সচিব, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন চলচ্চিত্র), প্রধানমন্ত্রীর প্রেস সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন