বিনোদনশিক্ষা-ক্যাম্পাসসাহিত্য

একুশে গ্রন্থমেলায় জাহিদ আকবরের ‘শিকার’

৮ ফেব্রুয়ারি থেকে অমর একুশে গ্রন্থমেলায় এসেছে গীতিকার ও সাংবাদিক জাহিদ আকবরের দ্বিতীয় উপন্যাস ‘শিকার’।

দায়হীন দেহটা ভোগ করতে অনুশোচনা হয় না? ঠোঁটের মধ্যে ঠোঁট ডোবাতে যাবে,সেই মুহূর্তে কথাটা বলে রুবিনা। ভেতরে ভেতরে চমকে উঠে অয়ন। দু’হাত সরিয়ে নেয় রুবিনার দু’কাধ থেকে…

ফাঁদপাতা এই ঢাকা শহরে চারজন নারী রুবিনা, সখিনা, শাহানা আর অনন্যার প্রতারিত হবার গল্পই ‍লিখেছেন ”শিকার” উপন্যাসে। লেখক আশাবাদী- পাঠকের কাছে ”শিকার” গ্রহণযোগ্যতা পাবে।

জাহিদ আকবর বলেন, গত বছর ‘উধাও’ লিখে যে ভালোবাসা পেয়েছি, ওই ভালোবাসা ও অনুপ্রেরণা থেকে এবার ‘শিকার’ লিখেছি। গতবার আমার ‘উধাও’ যারা পড়েছেন, বেশীরভাগই আমার লেখা গানের শ্রোতা। তারাই আমাকে ‘শিকার’ লিখতে উৎসাহ দিয়েছেন।

জাহিদ আকবর এদেশে গানের জগতে প্রতিষ্ঠিত একজন গীতিকার। তিনি গান লেখার পাশাপাশি ছড়া, অনুকাব্য, কবিতাও লিখছেন। তাছাড়া পাশাপাশি দ্যা ডেইলি স্টার পত্রিকায় সাংবাদিকতা করছেন। প্রথম উপন্যাস ‘উধাও’ এর পাঠকপ্রিয় হওয়ার সুবাদে এবারএকুশে বইমেলায় দ্বিতীয় উপন্যাস ‘শিকার’ নিয়ে হাজির হলেন তিনি।

মেলায় প্রিয়মুখ প্রকাশনের ১৭৬-১৭৭ নাম্বার স্টলে ‘শিকার’ বইটি পাওয়া যাচ্ছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন