বিনোদন

অল্পের জন্য বেঁচে গেছেন শাহরিয়াজ

ঢালিউডের উঠতি নায়ক শাহরিয়াজ সড়ক দূর্ঘটনার কবলে পড়ে অল্পের জন্য বেঁচে গেছেন। ৮ ফেব্রুয়ারি শুক্রবার রামপুরায় ভয়াবহ এক দূর্ঘটনার কবলে পড়েন তিনি। এতে করে তার সিএনজি চালক ঘটনাস্থলেই মারা গেছেন।

শাহরিয়াজের বাম হাতের দুটি আঙ্গুল ভেঙে গেছে। মাথায়ও আঘাত লেগেছে। বর্তমানে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান শাহরিয়াজ।

শাহরিয়াজ বলেন, রামপুরার রাস্তায় গতকাল এই দুর্ঘটনায় আহত হয়েছি আমি। সিএনজির ড্রাইভার স্পটে মারা গেছে এবং আমি যাত্রী হিসেবে ছিলাম। মারাত্মক আহত হয়েছি।

তিনি বলেন, মাথায় ও বাম হাতে আঘাত পেয়েছি। আমার বাম হাতের দুটি আঙ্গুল ভেঙে গেছে। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছি। সকলে আমার জন্য দোয়া করবেন।

প্রথম ছবি ‘কি দারুণ দেখতে’ মুক্তি পাওয়ার পরই বেশ জনপ্রিয়তা পান শাহরিয়াজ। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এ ছবিতে তার নায়িকা হিসেবে অভিনয় করেন মাহিয়া মাহি। ছবিতে চিত্রনায়ক বাপ্পির পাশাপাশি অভিনয় করে দর্শক গ্রহণযোগ্যতা পান এই তারকা।

এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’, সায়মন তারিকের ‘গুণ্ডামি’, ‘ক্রাইম রোড’, শাহেদ চৌধুরীর ‘আড়াল’, রাজু চৌধুরীর ‘শুটার’, নাদের চৌধুরীর ‘মেয়েটি এখন কোথায় যাবে’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত ‘ফিফটি ফিফটি লাভ’সহ বেশকিছু ছবি মুক্তি পায় তার।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন