বিনোদন

দর্শকের প্রসংশায় ভাসছে ‘আমার প্রেম আমার প্রিয়া’

গতকাল মুক্তি পেয়েছে নতুন চলচ্চিত্র ‘আমার প্রেম আমার প্রিয়া’। শামীমুল ইসলাম শামীম পরিচালিত এই ছবিটি নিয়ে এরই মধ্যে প্রশংসা করছেন দর্শক ও সিনেমা হল কর্তৃপক্ষ। ছবিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও কায়েস আরজু। গতকাল সারা দেশের ৪৫টি সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে। আজ এবং গতকাল বিভিন্ন হল ঘুরে এবং দেশের বিভিন্ন হলে খোঁজ নিয়ে এরকমই তথ্য পাওয়া যায়।

গতকাল সন্ধ্যায় সেনা অডিটরিয়ে শো দেখে সিটি কলেজের শিক্ষার্থী সাইফুল ইসলাম বলেন, আমরা ১০-১২ জন বন্ধু মিলে একসাথে ছবিটি দেখলাম। খুবই সুন্দর একটি ছবি। গল্পটিও যেমন সুন্দর, কমেডি ধাঁচের তেমনি নায়ক কায়েস আরজুও দুর্দান্ত অভিনয় করেছেন। আমি আগামীকাল (আজ) আবারও ছবিটি দেখবো।

আজ বলাকায় ৩টার শো দেখে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আসাদুজ্জামান বলেন, আমি বলতে গেলে নতুন মুক্তি পাওয়া প্রায় সব ছবিই এখানে এসে দেখি, কিন্তু অনেকদিন যাবতই ভালো কোন ছবি না দেখতে পেরে একরকম নিরাশই হয়ে গিয়েছিলাম, মাঝখানে কিছুদিন ছবিই দেখিনি। এই ছবিটির বিভিন্ন পত্র-পত্রিকায় নিউজ দেখে মনে হলো ভালো হবে তাই দেখতে এসেছি। ছবিটি দেখার পর মনে হলো দীর্ঘদিন পর বাংলাদেশে নিজস্ব গল্পের ভালো কোন ছবি মুক্তি পেল। আমি ছবিটি দেখে খুব এনজয় করেছি, ইচ্ছা আছে ২/১দিন পর ছবিটি আবার দেখবো।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বর্ণা নামের আরেক শিক্ষার্থী বলেন, ছবিটি খুবই সুন্দর হয়েছে, যতক্ষণ হলে থেকেছি বেশিরভাগ সময়ই হাঁসি থামিয়ে রাখতে পারিনি। আবার শেষের দিকে নিস্তব্দ হয়ে গিয়েছি। দীর্ঘদিন পর ভালো একটি ছবি দেখলাম।

মধুমিতায় সকালের শো দেখে মুন্না নামের এক মডেল জানান, ছবিটির গল্পটি সুন্দর হয়েছে বিশেষ করে ডায়লগগুলি খুবই ভালো মানের। বাংলাদেশের ছবিতে কমেডি মানেই এতদিন মানুষ মনে করতো জোর করে হাসানোর চেষ্টা করা, সে ধারণা থেকে এই ছবিটি দর্মকদের বের করে আনতে পারবে বলে আমার মনে হয়। অন্যদিকে সবার অভিনয়ও ভালো হয়েছে, বিশেষ করে হিরো আরজুর অভিনয় খুবই সুন্দর হয়েছে। আমার মনে হয় আরজুকে যদি পরিচালকরা ভালোভাবে কাজে লাগাতে পারে তাহলে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি ভালো মানের নায়ক পাবে।

বলাকা সিনেমা হলের বুকিং এজেন্ট মজিবুর রহমান রাজিব বলেন, গতকালের চেয়ে আজ সকালের শোতে দর্শক বেশি। ছবির গল্প প্রশংসা পাচ্ছে। দর্শকও বাড়ছে। এরমধ্যে ৩টার শো’তেও ভালো দর্শক ছবিটি দেখেছে। মজার বিষয় হচ্ছে, অনেকদিন পর কোন ছবি দেখে প্রত্যেকটি দর্শক প্রসংকা করছে।

শামীমুল ইসলাম শামীম বলেন, আমি সারা দেশ থেকেই ছবির গল্পের প্রশংসা পাচ্ছি। আমি সব সময় মনে করি দর্শক সিনেমা হলে আসেন সুন্দর একটি গল্প দেখতে। আমি এই ছবিতে তা দিয়েছি। শিল্পীরাও তার চরিত্রটা ভালোভাবে ফুটিয়ে তুলেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে, মোজাম্মেল হক খানের প্রযোজনায় ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে পরীমনি, কায়েস আরজু ছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডনসহ অনেকে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন