বিনোদন

বন্ধ হয়ে যাচ্ছে ‘সনি সিনেমা’ তার জায়গায় স্টার সিনেপ্লেক্স

১৯৮৬ সালের ১৬ আগস্ট রাজধানীর মিরপুরে উদ্বোধন হয় ‘সনি সিনেমা’ হল। ঐতিহ্যবাহী এই সিনেমা হলের জন্য ওই জায়গাটির নামও হয়ে গেছে সনির মোড়। হলটির ভেতরে দর্শকদের জন্য ছিল পর্যাপ্ত জায়গা এবং সিট সংখ্যা ছিল ১২০০। সেই সিনেমা হলটি এখন বন্ধ হয়ে যাচ্ছে।

বিষয়টি  বলছিলেন সনি সিনেমা হলের মালিক মোহাম্মদ হোসেন। তিনি চলচ্চিত্র প্রযোজক নেতা এবং পরিচালকও।

তবে সনি সিনেমা হল বন্ধ হওয়ার মতো খারাপ সংবাদের পাশাপাশি একটা ভালো খবরও আছে। এই হলের জায়গায় আবার নির্মিত হবে স্টার সিনেপ্লেক্স। আগামীকাল (১১ ফেব্রুয়ারি) চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই সিদ্ধান্তের আনুষ্ঠিকতা সম্পন্ন হবে।

মোহাম্মদ হোসেন জানান, চলতি মাস অর্থাৎ ফেব্রুয়ারি থেকেই সনি সিনেমা হলে সিনেমা প্রদর্শন বন্ধ হযে যাবে। কারণ সিনেপ্লেক্স কর্তৃপক্ষ সেখানে কাজ করবে। তাদের সেখানে কাজ করতে ছয় মাসের মতো সময় লাগবে। আমাদের এখানে মোট তিনটি হল হওয়ার কথা রয়েছে।

স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, দর্শকরা অনেক দিন ধরেই চাচ্ছে মিরপুরে একটা সিনেপ্লেক্স হক। তাদের করা দাবির কারনে অবশেষে সেটি হতে চলেছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন