বিনোদন

মোশাররফ করিমের বাবুল টিভিতে স্নিগ্ধা মোমিন

মজার একটি নাটক নিয়ে বসন্তের প্রথম দিনে টিভি পর্দায় আসছেন মোশাররফ করিম। নাটকের শিরোনাম ‘সুপারহিট বাবুল মিডিয়া’। মোশাররফ করিমের সঙ্গে নাটকটিতে জুটি বেঁধেছেন অভিনেত্রী স্নিগ্ধা মোমিন। শাহজাহান সৌরভের রচনায় ‘সুপারহিট বাবুল মিডিয়া’ নাটকটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ।

গল্পে দেখা যায়, একেবারে মফস্বল এলাকায় ব্যবসা করেন বাবুল। ডিশ সংযোগ দেয়া তার ব্যবসা। সে সূত্র ধরে এলাকায় একটা লোকাল চ্যানেলও চালায় বাবুল। সে চ্যানেলের নাম বাবুল টিভি। সেই চ্যানেলে বাংলা, হিন্দি সিনেমা চালানোর পাশাপাশি স্থানীয় লোক কিংবা ব্যবসা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন বানায় সে। তাই তার প্রতিষ্ঠানের নাম বাবুল মিডিয়া আর শখ করে তার আগে সুপারহিট শব্দটা জুড়ে দিয়েছে বাবুল।

সেই থানা শহর থেকে একটু ভেতরের দিকে অর্থাৎ গ্রামের দিকের গরুর খাবার ব্যবসায়ী বদিউল আলম। তার একমাত্র মেয়ে বাড়ি থেকে পালিয়েছে দু’দিন হয়; মেয়ের খোঁজে হয়রান বদিউল। তখন তার কাছে খবর আসে, মিতালী অর্থাৎ বদিউলের মেয়েকে বাবুল টিভিতে দেখা গেছে। দেরি না করে বদিউল এসে উপস্থিত হন সুপারহিট বাবুল মিডিয়ায়। তারপর গল্প অন্য দিকে মোড় নেয়।

নাটকটি বাংলাভিশনের পর্দায় প্রচার হবে ১৩ ফেব্রুয়ারি রাত ৯টা ১৫ মিনিটে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন