বিনোদন

‘বউ হইতে সাবধান’

ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ আ খ ম হাসান ও নাদিয়া। আ খ ম হাসান নাট্যপ্রেমী দর্শকের কাছে অনেক প্রিয় একজন অভিনেতা। দেশ বিদেশে তার অভিনীত নাটকগুলো এখন ইউটিউবে বিশেষত বেশি জনপ্রিয়তা পায়। বলা যায়, প্রায় পুরো মাসজুড়েই থাকে তার ব্যস্ততা। অন্যদিকে নৃত্যশিল্পী ও অভিনেত্রী নাদিয়া আহমেদ অভিনয় জীবনের এই সময়ে এসে একটু ব্যতিক্রম ধরনের এবং চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয়ে মনোযোগী হয়ে উঠেছেন।

সম্প্রতি একটি নতুন নাটকে তারা জুটি বেঁধেছেন । নাম ‘বউ হইতে সাবধান’। রুহুল আমিন পথিলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জুয়েল হাসান।

কথায় কথায় স্বামীকে সন্দেহ করেন নাদিয়া। তার সন্দেহের কারণে সংসারে লেগে আছে অশান্তি। তবুও সে বুঝতে চায় না। স্বামী-স্ত্রীকে মিলেমিশে সংসার করতে হয় এটি তার বোধগম্য হয় না। তাই নাদিয়ার কাছ থেকে বরাবরই সাবধানে থাকেন স্বামী আ খ ম হাসান। নাটকে নাদিয়া ও আ খ ম হাসানকে এভাবেই দেখা যাবে।

খুব শিগগিরই নাটকটি প্রচারে আসবে বলে জানান নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন