বিনোদন

এবার মালয়েশিয়া যাবেন নিরব

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় মুখ নিরব। মিডিয়ায় যার যাত্রা মডেলিং দিয়ে যদিও পরে অভিনয় শুরু করেন নিরব। সিনেমার পাশাপাশি বিশেষ বিশেষ দিবসের নাটক ও টেলিফিল্মে কাজ করে থাকেন । তাছাড়া অভিনয়ের ব্যস্ত সময়ের ফাঁকে ফাঁকে টিভি অনুষ্ঠান উপস্থাপনার অভিজ্ঞতাও রইছে তার। সেই ধারাবাহিকতায় গত বছরের শেষ প্রান্তে ভ্রমণবিষয়ক একটি টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় যুক্ত হয়েছিলেন এই নায়ক। অনুষ্ঠানটির নাম ‘প্রবাসে দেশপ্রেম’।

অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হচ্ছে। এ অনুষ্ঠানটির শুটিংয়ের জন্য এর আগে নিরব কানাডা ও সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিলেন। আগামী এপ্রিলে এ কাজের জন্য মালয়েশিয়ায় যাচ্ছেন তিনি। এদেশে অনুষ্ঠানটির ১০ পর্ব তৈরি করা হবে।

নিরব বলেন, আমি তো অভিনয়ের মানুষ। অভিনয়ই আমার ধ্যান ও জ্ঞান। তবে এ অনুষ্ঠানটি উপস্থাপনা করে বেশ ভালো লেগেছে। এর মাধ্যমে বিভিন্ন দেশের সংস্কৃতি এবং সেই অঞ্চলের মানুষের জীবনবোধ সম্পর্কে ধারণা পাচ্ছি। এছাড়া নতুন কিছু এলাকা ঘোরার সুযোগ হচ্ছে। সব মিলিয়ে উপস্থাপনা উপভোগ করছি।

অন্যদিকে কয়েকটি ছবির কাজও হাতে রয়েছে তার।কিছুদিন আগে তার অভিনীত ছবি ‘আব্বাস’-এর শুটিং শেষ করছেন। ছবিটির গল্প পুরান ঢাকা কেন্দ্রিক হলেও সেখানে তাকে দেখা যাবে, পুরান ঢাকার মডার্ণ ‘আব্বাস’ হিসেবে। এ বছরেই ছবিটি মুক্তি পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন