বিনোদন

নারী দিবসে তাহসান-শ্রাবন্তীর ‘যদি একদিন’

কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীকে সঙ্গে নিয়ে এবার বড় পর্দায় হাজির হচ্ছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ সিনেমাটি ৮ মার্চ বিশ্ব নারী দিবস উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে মুক্তি পাওয়ার কথা ছিলো । তৌকীর আহমেদের ফাগুন হাওয়ায়কে সম্মান জানিয়ে পিছিয়ে এবার তারিখ ফাইনাল করলেন নির্মাতা।

‘যদি একদিন’র মাধ্যমে তাহসানের বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে। এছাড়া অভিনেত্রী শ্রাবন্তী এর আগে দুই দেশের যৌথ প্রযোজনার একাধিক সিনেমায় অভিনয় করলেও এই প্রথম শুধুমাত্র বাংলাদেশি প্রতিষ্ঠান প্রযোজিত সিনেমায় অভিনয় করলেন।

সিনেমাটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাসকিন রহমানকে। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছেন রাইসা। তাকে নিয়েই সিনেমার কাহিনী আবর্তিত হয়েছে। এতে আরও রয়েছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ প্রমুখ।

সিনেমাটিতে রাইসার সঙ্গে তাহসানের বাবা-মেয়ের এক দারুণ রসায়ন ফুটে উঠেছে। সেই সঙ্গে তাহসান-শ্রাবন্তীর প্রেম-বিরহের কিছুটা আঁচ পাওয়া যায়। মূলত ‘যদি একদিন’-এ একটি পরিবারের গল্প উঠে এসেছে।

এর আগে ‘যদি একদিন’ ছবির তাহসান-কোনালের গাওয়া একটি গান এবং হৃদয় খানের একটি গান ও টিজার প্রকাশ হয়েছে। সবগুলোই ব্যাপক প্রশংসায় ভেসেছে। তারপর থেকে নতুন করে ‘যদি একদিন’ দেখার জন্য দর্শক অপেক্ষার প্রহর গুনছেন।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন