বিনোদন

ছোট পর্দায় চলছে শাকিব উৎসব

এখন চলচ্চিত্রপ্রেমী মানুষের মুখে মুখে একটা নাম সবচেয়ে বেশি উচ্চারিত হয়। যার নামে সিনেমা হলে চলছে বাংলা সিনেমা। কোটি হৃদয়ের মনে জায়গা করে নেয়া একজন সুপারস্টার তিনি। বলা হচ্ছে ঢালিউডের জনপ্রিয় মুখ শাকিব খানের কথা। ইদানিং মাত করছেন কলকাতার বাজারও। জনপ্রিয় এই তারকা অভিনীত ছবি নিয়ে টেলিভিশন পর্দায় শুরু হয়েছে মাসব্যাপী চলচ্চিত্র উৎসব। গেলো ৯ ফেব্রুয়ারি থেকে মাছরাঙা টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে ‘শাকিব খান চলচ্চিত্র উৎসব।

মাছরাঙা টেলিভিশন সূত্রে জানা যায় ,  সপ্তাহের শনি থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ৯ টা ৩০ মিনিটে প্রচারিত হচ্ছে শাকিব খান অভিনীত চলচ্চিত্র। এক মাসের এই উৎসবে শাকিব খান অভিনীত দর্শকপ্রিয় ছবিগুলো দেখানো হবে। যার মধ্যে – কোটি টাকার প্রেম, এক বুক জ্বালা, প্রিয়া আমার প্রিয়া, মাই নেম ইজ সুলতান, জন্ম তোমার জন্য, পরাণ যায় জ্বলিয়া রে, ফাঁদ, বিয়ের প্রস্তাব, অন্তরে আছো তুমি, নয়ন ভরা জল, এই তো প্রেম, কথা দাও সাথী হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন