বিনোদন

ভালবাসা দিবসে সিঙ্গেলদের জন্য পাপনের বিশেষ নাটকে তারা

সামির আর ফাইজার চরম ঝগড়া দিয়ে শুরু হবে গল্প। দুজন দুজনের ছায়াও আর কোনদিন পাড়াবে না। অতিষ্ট তারা, প্রতিনিয়ত ঝগড়া আর ঝামেলার ফয়সালা করতে করতে, আজ থেকে তাদের বন্ধুত্ব শেষ। আর এই বন্ধুত্ব শেষ করার কারণ হলো সামির আর ফাইজার বহু স্বাধের নতুন রিলেশনশীপস। সামিরের জন্য ফাইজার রিলেশনে সব সময় ঝামেলা লেগেই থাকে, এদিকে ফাইজাকে নিয়েও সামিরের জিএফ আনিলার অবজেকশনের শেষ নেই। স্কুল লাইফ থেকে সামির আর ফাইজা খুব ভাল বন্ধু। তাদের শরীর আলাদা হলেও মন-প্রাণ এক। একজনকে ছাড়া অন্যজন অচল, একমিনিটও থাকতে পারেনা। সারাদিন একসাথে দু’জনের আড্ডা, খুনসুটি, মারামারি, শয়তানি, নানান পাগলামীর এডভেঞ্চার চলতেই থাকে।

এদিকে তাদের এই ফেবিকলের বন্ধন বিষের চেয়েও তিতা লাগে আনিলা আর ইরাদের কাছে। সারাটাক্ষণ ঝগড়া লেগেই থাকে এসব নিয়ে। তাই সিদ্ধান্ত নেয় যে পুরোপুরি আলাদা হয়ে দুজনই প্রেমে ডুবে যাবে। ভালবাসা দিবসকে সামনে রেখে নানান প্ল্যান করে, আয়োজন করে সেলিব্রেট করে স্মরণীয় করে রাখতে চায়। সম্প্রতি এমনই একটি গল্পের নাটকে কাজ করলেন ফারহান আহমেদ জোভান ও নুসরাত জাহান পাপিয়া। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত এই নাটকের নাম ‘সিঙ্গেল-ই-মঙ্গল’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন করেছেন রিফাত আদনান পাপন। এতে সামির এবং ফাইজা চরিত্রে অভিনয় অভিনয় করেছেন জোভান ও পাপিয়া। নাটকটিতে আরো অভিনয় করেছেন , মনিরা মিঠু, নীল, ফারিন প্রমুখ।

নাটকটি বেসরকারি টেলিভিশন এসএ টিভিতে ১৫ ফেব্রুয়ারি রাত ৯টায় প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন