বিনোদন

মাসুদ খানের ”মায়াজাল”এ মিতু

সংগীত শিল্পী সালমান জোবায়েদের নতুন গানের শিরোনাম ‘মায়াজাল’। এই গানের ভিডিওতে মডেল হয়েছেন মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা জাহারা মিতু ও মাহাদী খান।

‘মায়াজাল’ গানের কথা পারভেজ কবির এবং সুর ও মিউজিক সালমান । আর ভিডিও নির্মাণ করেছেন মাসুদ খান ও মূলভাবনায় রিফাত আদনান পাপন। সম্প্রতি মিউজিক ভিডিওটির শুটিং শেষ হয়েছে উত্তরা ও মিরপুরের বিভিন্ন লোকেশনে। এইমিউজিক ভিডিওটি এবারের ভালোবাসা দিবসের সেরা ধামাকা হবে বলে প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।

মিতু বলেন, এটি ছিল মাসুদ খানের সঙ্গে আমার প্রথম কাজ করা এবং তার ও প্রথম কাজ এটি। তার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। আমি সকল সময় নতুন কিছু, চ্যলেঞ্জিং কিছু করতে চেয়েছি। আর এই মিউজিক ভিডিওটিতেও দর্শকরা আমাকে নতুন ভাবেই আবিষ্কার করবে। শতভাগ দিয়ে আমি চেষ্টা করেছি। আশা করছি বিনোদন প্রেমি দর্শকদের ভালোবাসা দিবসের আনন্দকে পূর্ণ করতে পারবে এটি।

মাসুদ খান বলেন, এটি নিয়ে আমার প্রত্যাশা অনেক। এখানে এই গানের সঙ্গে মডেল হিসাবে রয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জাহারা মিতু ও মাহাদী খান । গানটির কথা গুলো অনেক সুন্দর ও ভিন্নধর্মী গল্পের গান। এজন্যই কাজটা আমি কষ্ট করে করেছি । আমার বিশ্বাস গানটি অনেক ভালো হয়েছে। পারভেজ কবির অনেক সুন্দর ভাবে প্লে করেছেন। এটি থেকে ভালো সাড়া মিলবে। আমার মনে হয় গানটি দর্শকদের অনেক ভালো লাগবে। যেহেতু আমার প্রথম কাজ তাই সবাইকে বলবো আপনারা গানটির সাথে থাকবেন।

ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১৩ ফেব্রুয়ারি মিউজিক ভিডিওটি এমকে মিডিয়া টিম ব্যানারে রিলিজ পাবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন