বিনোদন

জোভান-মেহেজাবিনের ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’

রং নাম্বারের মাধ্যমে শুভ ও তিথির পরিচয় হয়। শুভ ঢাকা থাকলেও তিথি থাকেন খুলনায়। একবার তিথির বাড়ির একটি বিয়ের অনুষ্ঠানের জন্য শুভ খুলনায় যায়। বিয়ে বাড়ির নানা আয়োজন, গায়ে হলুদের নানা রকম প্রস্তুতিতে অংশ নেন তিনি।এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’।

নাটকটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী। এতে শুভ চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান এবং তিথি চরিত্রে অভিনয় করেছেন মেহেজাবিন চৌধুরী।

নাটকটি প্রসঙ্গে প্রবীর রায় চৌধুরী বলেন, ‘বেষ্ট ফ্রেন্ড’ ও ‘লাভ ভার্সেস ক্রাশ’র পর এটি আমার নতুন নাটক। পারিবারিক এবং রোমান্টিক গল্প নিয়ে নাটকটি নির্মিত। আশা করছি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে।

গুড কোম্পানীর ব্যানারে নির্মিত ও ‘মোজো’ নিবেদিত ‘ফ্রেমে বন্দী ভালোবাসা’র তিনটি গানের সুর করেছেন পিরান খান, অভ্রদিপ্ত ও আলভির। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আবির, ইপু, অদিতি ও অন্তরা।

মেহেজাবীন ও জোভান ছাড়া নাটকটিতে আরো অভিনয় করেছেন সুসমা, নবী, ঝুনা চৌধুরী, ইলমা, সিয়াম নাসের, লায়লা হাসান, শিল্পী সরকার, আলো, আনজুমারা বকুল সহ আরো অনেকে। নাটকটি গুড কোম্পানির ব্যানারে নির্মিত ‘মোজো’ নিবেদিত।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাভিশনে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন