বিনোদন

ইরফান-তিশার ‘প্রেমহীন প্রেমিকা’

কলোনিতে এক নামে সবাই চেনে ইতিকে। কারণ, সে এলাকার একমাত্র লেডি মাস্তান! সবাই তাকে ভয় পায়, সম্মান করে, সালামও দেয়। কলোনির যতো ছোট বোন আছে সবাই তার সঙ্গী। সে যা বলে, তাই চলে এলাকায়। ধনী পরিবারে বেড়ে ওঠা ইতি হচ্ছে বাবা-মায়ের একমাত্র সন্তান। পরিবার থেকে বিয়ে ঠিক করা হলেও যে কোনও উপায়ে বিয়েটা ভেঙে দেওয়া তার প্রধান কাজ। সোজাসাপ্টা কথা- সে বিয়েই করবে না।

এভাবে চলতে থাকা ইতি একদিন ভুল করে তাদের কলোনিতে আসা নতুন ভাড়াটিয়া শ্রাবণকে ভীষণ মার দেয়। তবে কিছুদিনের মধ্যেই জানতে পারে, ভুল মানুষকে মেরেছে সে ও তার দল। শ্রাবণ আসলে খুবই নম্র, ভদ্র একটি ছেলে। ব্যাপারটা ইতির মনকে প্রশ্নবিদ্ধ করে। ধীরে ধীরে বদলে যেতে থাকে মাস্তান ইতির অগ্নিরূপ।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘প্রেমহীন প্রেমিকা’। কুদরত উল্লাহ’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান।এতে ইতি চরিত্রে অভিনয় করেছেন তানজিন তিশা ও শ্রাবণ চরিত্রে ইরফান সাজ্জাদ। আরও অভিনয় করেছেন তাসনিম ইমা, এস জুনায়েদ, জুলিয়েট প্রমুখ।

থ্রি সিক্সটি প্রযোজিত ও রানী গুড়া মশলা নিবেদিত নাটকটি প্রচার হবে আজ (১৬ ফেব্রুয়ারি) রাত ৯টা ৫ মিনিটে এনটিভির পর্দায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন