বিনোদন

অবশেষে পরী তামিমের বাগদান

অবশেষে বাগদান পর্ব সারলেন বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা পরী মনি। বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) তিনি দীঘির্দনের প্রেমিক তামিমের সাথে বাগদান সম্পন্ন করেছেন। বাগদানের ছবি এবং খবর ফেসবুকে শেয়ার করেছেন পরীমনি এবং তামিম । তামিম হাসান ফেসবুকে সিঙ্গেল থেকে ‘গট ইনগেজ টু পরীমনি’ স্ট্যাটাস দেন গত বৃহস্পতিবার। অন্যদিকে পরীমনি ভালোবাসা দিবসে তামিমের সঙ্গে একই রঙের পোশাক পরে বেশকিছু রোমান্টিক ছবি ফেসবুকে প্রকাশ করেন। এ সময় পরীমনি তার স্ট্যাটাসে লিখেন, ‘আমি মনে করি ভালোবাসা দিবস এমন একটি দিন, তোমার স্পেশাল মানুষটির সঙ্গে সুন্দর সময় কাটানোর দিন।

এদিকে জানা গেছে, পরীমনির বারিধারার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তার বাগদান সম্পন্ন হয়েছে। তবে এখনই বিয়ে করবেন না বলে জানালেন পরীমনি।

তিনি বলেন, এক ভালোবাসা দিবসে বাগদান সম্পন্ন হলো, অন্য কোনো ভালবাসা দিবসে বিয়ে হবে। এখনও অনেক আয়োজন বাকি আছে। সব ঝামেলা শেষ করে সবাইকে নিয়ে বড় পরিসরে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা করার ইচ্ছা আছে।

তবে পরীমনি-তামিমের এই বাগদান নিয়ে আহামরি কোনো উচ্ছাস কাজ করছে না ভক্তদের মনে। কারণ চিত্রনায়িকা পরীমনি এবং বিনোদন সাংবাদিক তামিম হাসানের প্রেমের বিষয়টি নতুন কোন খবর নয়। দীঘর্ চার বছরেরও বেশি সময় ধরে তারা প্রকাশ্যে প্রেম করে আসছেন। মাঝে মাঝেই একান্ত কিছু ছবিও ফেসবুকে পোস্ট করেন তারা। তাদের অন্তরঙ্গ মেলামেশা দেখে অনেকে ধরেই নিয়েছেন, যেকোনো সময় বিয়ে করে ফেলবেন পরী-তামিম।এর আগে বেশ কয়েকবার তাদের বাগদানের গুজব ওঠে। সবের্শষ ২০১৭ সালের ৩০ ডিসেম্বর খবর পরীমনির বনানীর বাসায় গভীর রাতে গোপনে বাগদান সম্পন্ন হওয়ার খবর রটে।

উল্লেখ্য, ২০১৪ সাল থেকে তামিম হাসানের সঙ্গে প্রেমের সম্পকর্ গড়ে ওঠে পরীমনির।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন