বিনোদন

সম্পাদনার টেবিলে তাদের “নিশ্চুপ ভালোবাসা”

জি হুজুর, অন্যরকম ভালোবাসা, রোমিও ২০১৩, তোমার জন্য মন কান্দে চলচ্চিত্রগুলোতে সাইমন সাদিক ও বাপ্পি চৌধুরীর বিপরীতে চিত্রনায়িকা সারা জেরিনের অভিনয় নজর কেড়েছিল। এদিকে, হরিজন, নেকাব্বরের মহাপ্রয়াণ, কাকতাড়ুয়া, গন্তব্য চলচ্চিত্রগুলোর অভিনেতা আফফান মিতুল প্রথমবার সারা জেরিনের সাথে জুটি বাঁধলেন “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রের মাধ্যমে।

ত্রিভূজ প্রেমের এই চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন প্রহর। জানুয়ারিতে শেষ হয়েছে “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রের সম্পূর্ণ শ্যুটিং। আর.কে প্রডাকশনের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রের সম্পাদনার কাজ চলছে বর্তমানে। কিশোর রাব্বানীর গল্প এবং চিত্রনাট্যে “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রে আফফান মিতুল অভিনয় করেছেন গ্রামের হতদরিদ্র বোবা ছেলে কিশোরের চরিত্রে। এদিকে, সারা জেরিন অভিনয় করেছেন গ্রামের চেয়ারম্যানের মেয়ে নিঝুম চরিত্রে।

সমাজের দুই শ্রেণীর দুই ছেলে -মেয়ের অসম প্রেমই তুলে ধরেছেন নির্মাতা রুবেল মাহমুদ। “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রের প্রযোজক রাশেদ খানের ইচ্ছা রয়েছে গানের ছবি, মিস্টি গল্পের এই ছবিটি পহেলা বৈশাখে মুক্তি দেওয়ার।

তিনি জানান, এই “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রের মাধ্যমেই বাংলা চলচ্চিত্রের দর্শকরা আফফান মিতুল ও সারা জেরিন জুটিকে লুফে নিবে, নির্মাতারা এই জুটিকে নিয়ে আরো চলচ্চিত্র নির্মাণ করবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন