বিনোদন

কলকাতায় ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ অপু

কলকাতায় দ্বিতীয়বারের মত বাংলাদেশের চলচ্চিত্র নিয়ে কলকাতায় চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি শুক্রবার কলকাতার নন্দন চলচ্চিত্র কেন্দ্রের দুই নম্বর প্রেক্ষাগৃহে এই চলচ্চিত্র উৎসবের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। এটি ১৫ থেকে ১৮ ফেব্রুয়ারি কলকাতার নন্দন কেন্দ্র ও নজরুল তীর্থে বাংলাদেশের ২৩টি সিনেমা প্রদর্শনীতে সবার জন্য উন্মুক্ত রাখা হবে।

এই চলচ্চিত্রে অংশ নিতে আজ ঢাকা ছেড়েছেন ঢাকাই চলচ্চিত্রের নন্দিত অভিনেত্রী অপু বিশ্বাস। চার দিনের এই সফর শেষে ঢাকা ফিরবেন ১৯ ফেব্রুয়ারি।

অপু বিশ্বাস বলেন, বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ আমাকে আমন্ত্রণ করার জন্য আয়োজকদের ধন্যবাদ। বাংলাদেশ ও কলকাতার মধ্যে একটা সংস্কৃতির বন্ধন গড়ে উঠেছে। চলচ্চিত্রই পারে এই বন্ধন আরো জোড়দার করতে ও সমৃদ্ধ করতে। চলচ্চিত্র উৎসবের মাধ্যমে বাংলাদেশের সিনেমা কলকাতার দর্শক দেখার সুযোগ পাচ্ছেন। আমাদের সর্ম্পকে তারা আরো বেশি জানতে পারবেন। এই উৎসবে আমার অভিনীত ‘রাজনীতি’ সিনেমাটি প্রদর্শিত হবে। আশা করছি বাংলাদেশের সিনেমাগুলো কলকাতার দর্শক উপভোগ করবেন।

তিনি আরো বলেন, এ উৎসবের বাইরেও কলকাতায় নতুন একটি ছবিতে কাজ করার বিষয়ে মিটিং আছে। কাজ শেষ করে আগামী মঙ্গলবার দেশে ফিরবো।

এদিকে অপু বিশ্বাস অভিনীত দেবা বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি মুক্তি অপেক্ষায় আছে। ছবিতে অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধেছেন নায়ক বাপ্পি চৌধুরী। সব কিছু ঠিক থাকলে আসছে পহেলা বৈশাখে ছবিটি মুক্তি পাবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন