বিনোদন

আজাদ-অর্জিতার ‘খোলা চিঠি’

একে আজাদ ও অর্জিতা দত্ত দুজনে মিলে জুটি বেঁধে প্রথম চমকে দেন ২০১৬ সালে। ‌‘তুই আমার মন ভালো রে’ নামের একটি কাজের মাধ্যমে। অটামনাল মুনের এই গানটিতে আজাদ-অর্জিতার রসায়ন সত্যিই অসাধারণ ছিল। ভিডিওটি নির্মাণ করেছিলেন ইমরান কবির হিমেল।

এরপর তারা আলাদা হয়ে প্রচুর কাজ করেছেন এক সাথে বেশ পেয়েছেন ও প্রশংসাও। যদিও জুটি হিসেবে তাদের রসায়ন মিস করছিলেন গান-ভিডিওর নিয়মিত দর্শকরা। বিলম্বে হলেও সেই অভাব এবার কাটলো বলে। একই নির্মাতা আজাদ-অর্জিতা জুটিকে নিয়ে ফের নির্মাণ করলেন গানচিত্র। এবারের নাম ‘খোলা চিঠি’।সিএমভির ব্যানারে সদ্য প্রকাশিত এই গানটি লিখেছেন শহিদ মাহমুদ জঙ্গী। সুমন কল্যানের সংগীতে গানটির সুর করেছেন শামস সুমন। কণ্ঠও দিয়েছেন সুরকার নিজেই। ভিডিওটিতে আজাদ-অর্জিতাকে দেখা গেছে একেবারে ভিন্ন আবহে। নৈসর্গিক লোকেশনে তারা দুজন হারিয়ে গেছেন রোমান্টিকতার অতলে।

একে আজাদ বলেন, ‌‘অনেক দিন পর আমাদের আরেকটি ভালো কাজ হলো। ধন্যবাদ জানাই নির্মাতাকে। গানটিও সুন্দর। আশা করছি সবাই কাজটি পছন্দ করবেন।

এদিকে গানচিত্রটি প্রকাশনা উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি রাতে রাজধানীর এক অভিজাত রেস্তোরাঁয় আয়োজন করা হয় বিশেষ অনুষ্ঠানের। এতে উপস্থিত হয়ে সিএমভি’র ইউটিউব চ্যানেলে গানটি উন্মুক্ত করেন সংগীতশিল্পী নকিব খান। এসময় আরও উপস্থিত ছিলেন সংগীতশিল্পী কাজী হাবলু, তপন চৌধুরী, লাবু রহমান, লাবিক কামাল গৌরব, প্রযোজক এসকে সাহেদ আলী, অভিনেতা আহসান হাবিব নাসিমসহ গান সংশ্লিষ্টরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন