বিনোদন

ইউটিউবে ঝড় তুলছে “এক্স বয়ফ্রেন্ড”

ভালবাসা দিবসে নির্মিত বিশেষ নাটক “এক্স বয়ফ্রেন্ড”। এটি পরিচালনা করেছেন “কাজল আরেফিন অমি”। এতে অভিনয় করেছেন আফরান নিশো, তানজিন তিশা, তাসনিয়া ফারিন সহ আরো অনেকে।

মাত্র ২ দিন হয় ইউটিউবে  নাটকটি প্রকাশ পেয়েছে।  আর তাতেই ২ মিলিয়নের চেয়েও বেশি মানুষ দেখে ফেলেছে । তাছাড়া সোশ্যাল মিডিয়াতেও দেখা যাচ্ছে এই নাটকটির জনপ্রিয়তা। অনেক পেইজ কিংবা আইডি থেকে আপলোড করা হচ্ছে এই নাটকের মজার মজার কিছু অংশ।

নাটকটি সম্পর্কে পরিচালক কাজল আরেফিন অমি বলেন-  এক্স গার্লফ্রেন্ড নাটকের জন্য অনেক সাড়া পাওয়ার পরই আসলে এক্স বয়ফ্রেন্ড নির্মানের কথা চিন্তা করি। এক্স বয়ফ্রেন্ড নাটকের জন্যও অনেক সড়া পাচ্ছি। এই কারনে, দর্শকদের প্রতি আমার ভালবাসা রইলো। আসলে দর্শকদের জন্যই কাজ করা। একটা কাজ যখন দর্শকদের আনন্দ দেয় কিংবা দর্শকদের মন ছুঁয়ে যায় তখনই একজন পরিচালকের স্বার্থকতা।

তিনি দর্শকদের সম্পর্কে বলেন- আপনাদের ভালবাসার জন্যই আমাদের কাজ করা। আমার জন্য এবং আমার বুম ফিল্ম টীম এর জন্য দোয়া করবেন।

“এক্স বয়ফ্রেন্ড “ নাটকটি পাওয়া যাবে “CINEMAWALA”  ইউটিউব চ্যানেলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন