প্রবাস

এয়ারপোর্টে প্রবাসীদের হয়রানি করলে কঠোর শাস্তি-প্রতিমন্ত্রী ইমরান আহমদ

দেশি পণ্য বিদেশে বাজারজাতের আহ্বান জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমদ।

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই ও প্রবাসী ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অনুমোদনপ্রাপ্ত সংগঠন বিবিসি মঙ্গলবার দুবাইয়ের একটি অভিজাত হোটেলে এই মতবিনিময় সভার আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে প্রবাসীল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি, দেশের ৩৩ বিলিয়ন রিজার্ভে প্রবাসী ব্যবসায়ীদের অবদানের কথা তুলে ধরেন। বলেন, ব্যবসার মাধ্যমে দেশের সুনাম বৃদ্ধি হচ্ছে। প্রতিমন্ত্রী প্রবাসী ব্যবসায়ীদের বাংলাদেশি পণ্য বাজারজাতের আহ্বান জানান।

বিবিসির সভাপতি সিআইপি মাহতাবুর রহমান নাসির অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন পরিচালনা পর্ষদের সদস্য সাইফুদ্দিন আহমদ।

বিশেষ অতিথি ছিলেন আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, কমর্শিয়াল কাউন্সেলর ড. রফিক আহাম্মেদ, প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আহমদ মুনিরুস সালেহিন ও আবুধাবীর কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুল।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ। বক্তব্য রাখেন, বিবিসির সহসভাপতি রাজা মল্লিক, সহসভাপতি মাহবুব আলম মানিক, সহসভাপতি আবুল কালামসহ আরো বেশ কয়েকজন প্রবাসী ব্যবসায়ী।।

 

জিএসপি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন