বিনোদন

স্বল্প বাজেটে দেশের বাহিরে মিউজিক ভিডিও নির্মাণ করে দিবে জিরো পয়েন্ট

তপু’র এক পায়ে নুপুর, সে কে, ভালবাসি, জন্মদিন, তুমি চলে যাও, আমি কে, মিলা’র বাপুরাম সাপুড়ে, দোলা দে, বাপ্পা মজুমদারের ভাঙ্গা গড়া, বিদ্রুপ, সামনে দাঁড়া, মিরা সিনহার বন্ধুরে, সোলসের জ্যাম, মাইলসের হ্যালো ঢাকা, মেটাল মেজে’র ভালবাসি ছাড়াও মাইলস, ফিডব্যাক, ডিফেনটাচ্, অবসকিউর, নোভা, রেডিও একটিভ, ব্লাক, তাহসান, লিজা, সালমা, হ্যানি, এফ এ সুমন, কাজী হাবলু, তৌসিফ, রাফাত, নেন্সি, মিনার, আলিফ আলাউদ্দিন, তাপস, সিনথিয়া, এহসান রাহি, মিতু কর্মকর, কনিকা রায়ের মত নতুন-পুরাতন শিল্পীদের প্রায় ২০০ মিউজিক ভিডিও নির্মাণ সম্পান্ন করেছে জিরো পয়েন্ট।

নির্মাতা হিসেবে জিরো পয়েন্টের কর্ণধর নাজমুছ সাহাদাত নাজিম দীর্ঘ ১৮ বছর টেলিভিশন মিডিয়ার সাথে যুক্ত আছেন। বিজ্ঞাপন, ডকুমেন্টরী, মিউজিক ভিডিও, রিয়েলিটি শো ছাড়াও মিডিয়ার বিভিন্ন অঙ্গনে কাজ করে চলছেন তিনি। মিউজিক ভিডিও জনপ্রিয় হওয়ার পিছনে যে কয়জন নির্মাতা প্রসংশা পাওয়ার দাবী রাখেন তাদের মধ্যে নাজমুছ সাহাদাত নাজিম অন্যতম। তার নির্মিত অনেক গানের ভিডিও’র কারণেও দ্রুত জনপ্রিয়তা পেয়েছেন অনেক শিল্পী। এখনও নির্মাণ কাজের সাথে জড়িত তিনি। সম্প্রতি ২০০ মিউজিক ভিডিও নির্মাণ সম্পন্ন উপলক্ষে একটি নতুন পরিকল্পনা নিয়েছেন তিনি।

আর তা হলো স্বল্প বাজেটে দেশের বাহিরে মিউজিক ভিডিও নির্মাণ করে দিবেন যে কোন শিল্পীর। দেশের বাহির বলতে তিনটি দেশে কাজ করার সুবাধে স্থান পরিদর্শনের কাজ সম্পন্ন করেছেন। এখন থাইল্যান্ড, মালাইশিয়া, ভূটান, নেপাল গান এবং বাজেট অনুযায়ী দেশগুলোতে সুটিং করে ভিডিওগুলোর মধ্যে নতুনত্ব প্রদান করতে চান। নাজমুছ সাহাদাত নাজিম বলেন এখন আমাদের দেশের মিউজিক ভিডিওগুলোর’ও দেশের বাহিরে লোকেশনে নির্মাণের সময় এসেছে।

যদিও দেশের বাহিরে যে কোন প্রোডাকশন করতে গেলে প্রয়োজন হয় অনেক অর্থের। সে ক্ষেত্রে জিরো পয়েন্ট দায়িত্ব নিয়ে স্বল্প বাজেটে নির্মাণ করে দিবেন মানসম্পন্ন মিউজিক ভিডিও। নাজমুছ সাহাদাত নাজিম তার কাজের স্বীকৃতির জন্য সিটিসেল চ্যানেল আই মিউজিক এ্যওয়ার্ডে
এই পর্যন্ত ৩ বার শ্রেষ্ট পরিচালক হিসেবে নমিনেশন পয়েছেন এবং একবার এ্যাওয়ার্ড পেয়েছেন। এছাড়াও তার নির্মাণের জন্য বিভিন্ন সময় নানা এ্যাওয়ার্ড অর্জন করেছেন।

 

 

জিএসপি


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন