বিনোদন

‘শাকিব না, উৎসবের আমেজেই থাকি‘

বেশ কিছু দিন ধরেই কানাঘুষা চলছে আপনার আর শাকিব খানের সম্পর্কটা নাকি আবারও জোড়া লাগছে? এমন প্রশ্নের জবাবে কলকাতায় গণমাধ্যমকে দুই বাংলার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস প্রাণখোলা হাসি দিয়ে বলেন, এই প্রসঙ্গে আমরা না যাই। উৎসবের আমেজেই থাকি।

১৫-১৭ ফেব্রুয়ারি কলকাতায় অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে একঝাঁক ঢালিউড তারকার সঙ্গে এসেছিলেন তিনিও সে সময় এই কথা গুলো বলছেন তিনি। অপু বলেন, উৎসবে এসে  খুবই ভালো লাগছে। এরকম একটা আন্তর্জাতিক উৎসবে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য নিজেকে অসম্ভব ভাগ্যবতী মনে হচ্ছে। কারণ বাংলাদেশ এবং কলকাতার মধ্যে এতোটা ভাবসূত্র হয়ে গেছে, মনে হয় না বাংলাদেশ-কলকাতা আলাদা। আমরা এক ভাষার মানুষ, এক পরিবেশের মানুষ এবং এক রকমের শিল্পী।

অপু তার অভিনীত ‘রাজনীতি’ সর্ম্পকে বলেন, আমি নন্দনে এসে শুনতে পেলাম আমার একটি মুভি ‘রাজনীতি’ অনেক বেশি ভালো লেগেছে এখানকার দর্শকদের। কিছু কিছু দর্শককে বলতে শুনেছি পরিচালক ও শিল্পীদের সামনে পেলে জড়িয়ে ধরতাম। এটা আমার কাছে খুবই অনার। একজন শিল্পী হিসেবে এটাই প্রাপ্য। এখানে স্বনামধন্য শিল্পীরা এসেছেন, যাদের পদচারণ এখানে হয়েছে সেখানে আমি আসতে পেরেছি। এখানে এসে যে ভালোবাসা পাচ্ছি এবং উষ্ণ অভিনন্দন পাচ্ছি, তাতে আমি খুবই কৃতজ্ঞ।

অপু আরও বলেন, ‘আমার এ পর্যন্ত ৯৭টি ছবিতে করার সৌভাগ্য হয়েছে। আগামীতে আরও সিনেমা দর্শকদের উপহার দেওয়ার ইচ্ছা আছে। আরেকটি দুঃখের ঘটনা যেটা আগেই বলা উচিত ছিল। কাশ্মীরে ভারতীয় সৈনিকরা শহীদ হয়েছেন। তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। সঙ্গে এও বলবো, এরকম সৌভাগ্য সবার হয় না দেশের জন্য আত্মত্যাগ করা।

অপু কলকাতায় একটা সিনেমা করেছেন। সিনেমাটির নাম ‘শর্টকাট’। কিছু টেকনিক্যাল সমস্যা আছে সেটা মিটে গেলেই মুক্তি পাবে। এছাড়া আরও কিছু সিনেমার ব্যাপারে আলাপ চলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন