বিনোদন

দর্শক জরিপে সেরা অপূর্ব ও মেহজাবিনের ‘ফার্স্ট লাভ’

অপূর্ব ও মেহজাবিনের জুটি হিসেবে নিজেদের আবারও দারুন ভাবে প্রমাণ করেছেন। ভালোবাসা দিবসে প্রকাশ হয়েছে তাদের অভিনীত বিইউ শুভ’র পরিচালনায় নাটক ‘ফার্স্ট লাভ’। নাটকটি ইউটিউবে প্রকাশ হয় ১২ ফেব্রয়ারী রাতে। মাত্র সাত দিনে ‘ফার্স্ট লাভ’ নাটকের ভিউয়ার্স ২৮ লক্ষের বেশি। নাটকের লাইক পড়েছে ৪৬ হাজারের বেশি। কমেন্ট করেছেন ৪ হাজারের বেশি। ইউটিউবে ভালোবাসা দিবসের সব নাটককে ছাড়িয়ে গেছে অপূর্ব ও মেহজাবিন চৌধুরী’র ‘ফার্স্ট লাভ’। তাই দর্শক জরিপে সেরা হয়েছে ‘ফার্স্ট লাভ’ নাটক।

দর্শক জরিপে সেরা এই নাটকটি সর্ম্পকে অপূর্ব বলেন, সত্যি বলতে কী জুটি তো আর ইচ্ছে করলেই আমরা হতে পারি না বা পরিচালক ইচ্ছে করলেও সৃষ্টি করতে পারেন না। এটা একান্তই দর্শকের ভালোলাগার ওপর নির্ভর করে। এজন্য আমি দর্শকের কাছে কৃতজ্ঞ। আমাদের নতুন নাটক ‘ফার্স্ট লাভ’ দর্শক জরিপে সেরা হয়েছে। আমি দর্শকদের ধন্যবাদ দিতে চাই। সব সময় সাথে থেকেছেন আশা করি আগামীতেও সাথে থাকবে।

‘ফার্স্ট লাভ’ নাটক নিয়ে মেহজাবিন বলেন, আমাদের জুটিকে দর্শক ভালোভাবে গ্রহণ করছেন ফার্স্ট লাভ আবারও প্রমাণ করেছেন। সত্যি বলতে কী এটা দর্শকেরই ভালোলাগা, ভালোবাসার ব্যাপার। দর্শকরা ভালো মন্দ বোঝে।‘ফার্স্ট লাভ’নাটকটি তাদের কাছে ভালো মনে হয়েছে তাই নাটকটি সেরা হয়েছে। দর্শকের ভালোবাসাকে আমি শ্রদ্ধা করি, তাদের এই ভালোবাসাকে সম্মান করি। তাদের ভালো লাগে বিধায়ই নির্মাতারা আমাদেরকে জুটি হিসেবে নিয়ে কাজ করেন। গত ২০১৮ সালে ভালোবাস দিবসে ‘টুকরা প্রেমের টান’ নাটকটি সুপারহিট হয়েছে।

নির্মাতা বিইউ শুভ বলেন, প্রতিটি মানুষের জীবনেই ভালোবাসা বলতে একটা বিষয় থাকে। ওই ছোট ছোট বিষয়গুলো এ নাটকে তুলে ধরা হয়েছে।গল্পটা গতানুগতিক একটা প্রেমের গল্প। তবে উপস্থাপনে ভিন্নতা ছিল।

তিনি আরও বলেন, আমি রোমান্টিক ঘরানার গল্পের নাটক নির্মাণ করতেই বেশি পছন্দ করি। কারণ এ ঘরানার গল্প সবাই পছন্দ করে। দর্শকরাও সহজভাবে নেয়। এটা ঠিক রোমান্টিক গল্পের নাটক নির্মাণ করতে কষ্ট কম হয়। দর্শকরা খুব ভালোবাবে নাটকটি গ্রহণ করেছেন ।আমি দর্শকদের কাছে অনেক কৃতজ্ঞ। সামনে আরো ভালো ভালো কাজ দেয়ার চেষ্টা করব।

‘ফার্স্ট লাভ’ নাটক এর চিত্রনাট্য লিখেছেন প্রীতি দত্ত। ক্যামেরায় বিশ্বজিৎ দত্ত । নাটকটির শুটিং হয়েছে রাজধানীর উত্তরাসহ বিভিন্ন লোকেশনে । এতে আরও অভিনয় করেছেন অভিনেতা অর্ণব অন্তু।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন