বিনোদন

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কি ভাবছেন শাকিব ?

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন আগামী মে মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে যদিও এখনো নির্বাচনের অনেকদিন বাকি থাকলেও এরইমধ্যে নির্বাচন নিয়ে সরগরম হয়ে উঠেছে চলচ্চিত্রপাড়া। আলোচনা আর শলাপরামর্শর পাশাপাশি প্যানেল গোছাতেও ব্যস্ত অনেকে। তবে হঠাৎ করে আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন চিত্রনায়ক শাকিব খান। পরপর দুই মেয়াদে তিনি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্বও পালন করেছেন। যদিও অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, নির্বাচনে আবারও সভাপতি পদে লড়বেন তিনি। নিয়ে শুরু থেকেই নিশ্চুপ ছিলেন শাকিব খান। তবে তার কার্যকলাপ এবং কথাবার্তায় ক্রমেই যেন স্পষ্ট হয়ে উঠছে নির্বাচনে অংশগ্রহণের বিষয়টি।

জানা গেছে, এবারের নির্বাচনে শাকিব খান ডিএ তায়েব একটি প্যানেলে থাকছেন। শাকিব সভাপতি পদে এবং তায়েব থাকছেন সাধারণ সম্পাদক পদে। বর্তমানে তারা অন্যান্য পদের জন্য প্রার্থী চূড়ান্ত করছেন। পূর্ণাঙ্গ প্যানেল হয়ে গেলে ঘোষণা দেবেন তারা। নির্বাচন নিয়ে ডি তায়েবের সঙ্গে দফায় দফায় বৈঠক করছেন শাকিব খান। গত রোববার ডি তায়েবের নতুন সিনেমার প্রিমিয়ার শোতে প্রধান অতিথি হয়ে বক্তব্য রাখেন শাকিব খান। সেখানে ডি তায়েবের ভূয়সী প্রশংসা করেন শাকিব খান। থেকেও অনেকে ধারণা করছেন তায়েবের সঙ্গে প্যানেল গড়ছেন তিনি।

তবে নির্বাচন নিয়ে এখনো পরিষ্কার কিছু বলছেন না শাকিব খান। সংবাদিকরা তাকে জিজ্ঞাসা করলে তিনি বলেন, ? শিল্পী সমিতির নির্বাচন নিয়ে আমি ভাবছি। এখনো অনেক সময় বাকি। তাই চূড়ান্ত ঘোষণা দিতে চাচ্ছি না। সময় হলে এমনিতেই সবাই জানবে। তবে শিল্পীদের বর্তমান অবস্থা আমাকে ভাবিত করে। ওরা যেভাবে দিনানিপাত করছে, সেটা ভেবে কষ্ট পাই। নির্বাচন করলে কেবল শিল্পীদের স্বার্থেই কাজ করে যাব আমি।

এদিকে শোনা যাচ্ছে, এই নির্বাচনে একই প্যানেল থেকে আবার লড়তে পারেন মিশা সওদাগর জায়েদ খান। তাছাড়া আরও দুটি প্যানেলের কথা শোনা যাচ্ছে এবারের নির্বাচন ঘিরে। একটিতে থাকবেন ওমর সানী অমিত হাসান, অন্যটিতে রিয়াজ ফেরদৌস। তবে সেগুলো নিয়ে এখনো বিশ্বস্ত কোনো খবর পাওয়া যায়নি। তবে চিত্রনায়ক সাইমন সাদিক সাধারণ সম্পাদক পদের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন বলে নিশ্চিত করেছেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন