বিনোদন

মিথিলার ‘অবশেষে ভালোবেসে’ শেষ

ইরা ভালোবাসে অর্ককে, কিন্তু ঠিক নিশ্চিত নয় অর্কের জন্য সব কিছু ছেড়েছুড়ে বাকি জীবনটা শুধু অর্ককে নিয়েই কাটাতে পারবে কিনা। এ নিয়ে তিনবার ইরা, অর্কের সাথে পালানোর পরিকল্পনা করেছে। কিন্তু দুইবার ফিরিয়ে দিয়েছে, একবার তো ব্যাগ গুছিয়ে বাড়ি থেকে বেরিয়ে এসেও শেষ পর্যন্ত আর অর্কের সাথে আর যাওয়া হয়নি। কিন্তু আজ! আজ তো ইরার বিয়ে, আজ যদি ইরা না আসে তবে তো আর কোনো দিনই আসতে পারবে না। এই দ্বিধা নিয়ে অর্ক রওনা হয়, ইরাকে নিতে। কিন্তু শেষ পর্যন্ত কী হয়েছিল? তিনবারের বার সফল হতে পেরেছিল ইরা-অর্কের ভালোবাসা নাকি বাস্তবতা আর পরিবারের চাপে এবারো একা ফিরে আসতে হবে অর্ককে। এমনই গল্পে এগিয়ে যায় বায়োস্কোপ অরিজিন্যালের এ ওয়েব ফিল্ম।

ওয়েব ফিল্মের নাম ‘অবশেষে ভালোবেসে’। প্রথমবারের মতো ওয়েব ফিল্মে অভিনয় করছেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী মিথিলা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রাহাত রহমান। সাথে আরও আছেন আজিজুল হাকিম, শাবনাজ সাদিয়া ইমি আর বিশেষ এক চরিত্রে প্রীতম আহমেদ। এতে ইরার চরিত্রে রূপদান করছেন মিথিলা।

ওয়েব ফিল্মটির কাহিনী লিখেছেন ফরহাদ আহমেদ, পরিচালকও তিনিই আর চিত্রনাট্য লিখেছে ফরহাদ আহমেদ আর আহমেদ জামান শিমুল দুইজন মিলে। আলফা-আই মিডিয়া প্রডাকশন্স লিমিটেডের ব্যানারে নির্মিত ওয়েব ফিল্মটির প্রযোজক শাহরিয়ার শাকিল। শিগগিরই বায়োস্কোপের রিলিজ হবে ওয়েব ফিল্মটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন