বিনোদন

শাকিব খান-জয়া সমানে সমান

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীর নাম আসলে সর্বপ্রথম নাম আসে শাকিব খান ও জয়া আহসানের নাম। দুজনেই কয়েক বছর ধরে টালিগঞ্জের ছবিতে অভিনয় করছেন। যৌথ প্রযোজনার ছবি দিয়ে টালিগঞ্জে শাকিব আর জয়ার অভিষেক হয়েছিল সেখানকার স্থানীয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে।

সম্প্রতি পশ্চিমবঙ্গের জনপ্রিয় পত্রিকা ক্যালকাটা টাইমস ২০১৮ সালে টলিগঞ্জের আকাঙিক্ষত তারকার জরিপ চালায়। এই জরিপে ভোট দেয় পাঠকরা। পাঠকের ভোটে সেরা দশে জায়গা হয় নাই শাকিবের । টালিগঞ্জে আকাঙিক্ষত পুরুষের তালিকায় তার অবস্থান ১৮।  এদিকে মজার ব্যাপার হলো, জয়া আহসানও আকাঙ্ক্ষিত নারীর তালিকায় ১৮ নম্বরে জায়গা পেয়েছেন। তালিকায় পুরুষদের মধ্যে এক নম্বরে রয়েছেন যীশু সেনগুপ্ত। আর নারীদের মধ্যে শীর্ষে অবস্থান করছেন ঋতাভরি চক্রবর্তী।

গেল বছর শাকিব খান ‘চালবাজ’ ও ‘ভাইজান এলোরে’ নামের দুটি যৌথ প্রযোজনার ছবি করেন। এছাড়া কলকাতার স্থানীয় ছবি ‘নাকাব’ মুক্তি পায়।

অন্যদিকে জয়া আহসান ‘ক্রিসক্রস’ আর ‘এক যে ছিল’ রাজা’ ছবিতে অভিনয় করেন। ছবি দুটিতে জয়ার অভিনয় বেশ প্রশংসিত হয়। যার ধারাবাহিকতায় চলতি বছর আরও বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে পশ্চিমবঙ্গে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন