বিনোদন

আগামীকাল আসছে ‘শাহেনশাহ’ ছবির প্রথম গান

চমক নিয়ে তেড়ে আসছে সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন আলোচিত সিনেমা ‘শাহেনশাহ’। ‘শাহেনশাহ’তে পর্দা কাঁপানো অভিনয় করেছেন ঢালিউড কিং শাকিব খান। সঙ্গে রয়েছে আলোচিত দুই নায়িকা নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত। সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। গত ২৫ জানুয়ারিতে এ ছবির টিজার প্রকাশ হওয়ার পর ব্যাপক আলোচনা হয়। এবার আসছে ছবিটির প্রথম গান।

ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি জানান, আগামীকাল (২৫ ফেব্রুয়ারি) বিকেলে লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে ‘শাহেনশাহ’ ছবির প্রথম গান প্রকাশ হবে।

তিনি বলেন, এ গানে দেখা যাবে নতুন শাকিব খান ও নুসরাত ফারিয়াকে। দৃষ্টি নন্দন সেট ও বড় আয়োজনের এ গানের শিরোনাম ‘রসিক আমার মন বাঁধিয়া’। ‘রসিক আমার মন বাঁধিয়া’ গানে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা। সংগীতায়োজন করেছেন স্যাভি। গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের বাবা যাদব।

শাকিব খান, ফারিয়া ও রোদেলা জান্নাত ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, উজ্জ্বল, আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি শিগগিরই মুক্তি পেয়ে প্রেক্ষাগৃহ মাত করবে বলে আশাবাদ ব্যক্ত করেন পরিচালক। সে পর্যন্ত অপেক্ষা।

গত বছরের ৫ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচতারা হোটেলে জাঁকজমক করে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির শুটিং। ছবির পরিচালক শামীম আহমে রনি সে দিন বলেছিলেন, ‘শাহেনশাহ’ হবে ভালো গল্পের ছবি। ভালো বাজেটের ছবি।

‘শাহেনশাহে’র মাধ্যমে পরিচালক রনি দেখাতে চান, বাংলাদেশেও কোয়ালিফুল ছবি নির্মাণ করা সম্ভব। ‘শাহেনশাহ’ প্রযোজনা করছে শাপলা মিডিয়া। ছবির ডিজিটাল কনটেন্ট পার্টনার হিসেবে থাকছেন লাইভ টেকনোলজিস।

 

 

 

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন