বিনোদন

সাংবাদিক শাবান মাহমুদ শাকিবের ছবিতে !

চলচ্চিত্রের রঙিন জগতে পা পড়ছে সাংবাদিক নেতা শাবান মাহমুদের। এবার সাংবাকিতার গন্ডি পেরিয়ে ঢালিউড সুপারষ্টার শাকিব খানের নতুন ছবিতে দেখা যাবে আলোচিত এ সাংবাদিক নেতাকে। আলোচিত এ ছবটির নাম ‘পাসওয়ার্ড’। এটি পরিচালনা করবেন মালেক আফসারী। এরইমধ্যে ছবিতে চুক্তিবদ্ধও হয়েছেন শাবান মাহমুদ।

ছবিটিতে অভিনয়ের পাশাপাশি এটি প্রযোজনাও করছেন শাকিব খান। ছবিটির সহ-প্রযোজক হিসেবে থাকছেন এমডি ইকবাল। আগামী মঙ্গলবার এ ছবির মহরত অনুষ্ঠিত হবে। এরপরই ছবিটির শ্যুটিং শুরু হবে। এতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী।

শাবান মাহমুদ গতকাল বলেন, প্রথমবার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। অবশ্য আমাকে দর্শকরা এখানে একজন সাংবাদিকের চরিত্রেই দেখতে পাবেন। ইতিমধ্যে ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এতে শাকিব খান ও বুবলী অভিনয় করবেন মূল চরিত্রে।

তিনি বলেন, আমাকে দর্শকরা বিশেষ একটি চরিত্রে দেখতে পাবেন। ছবিটি প্রযোজনা করছেন শাকিব খান ও ইকবাল। এ সময় ছবির সকল কলাকুশলীর নাম ঘোষণা করা হবে।

ছবির নির্মাতা মালেক আফসারী বলেন, ছবির শ্যুটিং শুরু করার জন্য পুরো ইউনিট রেডি। ছবির জন্য ১৫ ফেব্রুয়ারি থেকে শাকিব খানের সিডিউলও নেওয়া ছিল। তিনি কাজ শুরু করার জন্য প্রস্তুত ছিলেন। তবে আমি এখন রেডি না।

আফসারী বলেন, এরপর শাকিব খানের সঙ্গে মিটিং করলাম। তাকে বুঝিয়ে বলেছি ছবির শ্যুটিং শুরু হবে কেন দেরি হচ্ছে। সে আমার বিষয়টা বুঝতে পেরেছে এবং খুশি মনেই সব মেনে নিয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন