বিনোদন

মুক্তি পাচ্ছে ‘থাই কারি’ চুপ কেন মিম ?

মার্চের প্রথম দিনেই কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বিদ্যা সিনহা মিম অভিনীত ‘থাই কারি’। ছবিটিতে মিমের পাশাপাশি আরও আছেন কলকাতার সোহম, রুদ্রনীল ঘোষ, হিরণ, শ্বাশত চট্টোপাধ্যায়সহ অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী।

কিন্তু নতুন ছবি মুক্তি পাচ্ছে মিমের তেমন কোন প্রচারনা নাই। এর কারন কি জানতে চাওয়া হলে মিম বলেন, আমি যখন নিয়মিত নাটক করতাম, তখন তো অনেক ধরনের নাটকেই অভিনয় করেছি। অনেক নাটক ছিল গুরুগম্ভীর গল্পের আর বেশিরভাগ গল্পই ছিল হাসি-আনন্দ-প্রেমের। ‘‘থাই কারি’’ ছবিটিও সেরকম কমেডি ঘরানার। বেশি কিছু বলার নেই এই ছবি নিয়ে।

অনলাইনে প্রকাশ হয়েছে ছবির ট্রেলার ও গান। সেগুলো দেখেই বোঝা গেছে তিন বন্ধুর গল্পই প্রাধান্য পেয়েছে ছবিতে। প্রকাশিত ভিডিওগুলোতে মিমকে পাওয়া যায়নি তার অন্যান্য ছবিতে যেভাবে পাওয়া যায়। মিম-সোহম জুটি হয়ে অভিনয় করবেন ছবিতে।

‘থাই কারি’ নির্মাণ করেছেন কলকাতার অঙ্কিত আদিত্য। প্রযোজনা করছে ‘গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড’ ও ‘আদিত্য প্রডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড’।

ডিসেম্বরে হয়েছে ছবির শুটিং, থাইল্যান্ডে হয়েছে বেশিরভাগ অংশের দৃশ্যধারণ। এ সিনেমায় মিম অভিনয় করছেন মায়া চরিত্রে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন