বিনোদন

আবারও নতুন দুটি গান নিয়ে আসছেন নাঈম

দীর্ঘদিন ধরে অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন অভিনেতা এফএস নাঈম। তবে একসময় নিয়মিত গান করতেন ছোট পর্দার এই অভিনেতা। পর্যায়ক্রমে তিনটি ব্যান্ড দলের সদস্যও ছিলেন। কিন্তু অভিনয়ে ব্যস্ত হওয়ার পর তাকে আর গানে পাওয়া যায়নি। প্রায় ১৮ বছর ‘তোমাকে’ শিরোনামের গান দিয়ে আবার গানে ফিরেছিলেন।

মাঝে কিছু দিন গ্যাপ দিয়ে অভিনয়ের ব্যস্ততার মধ্যেই নতুন দুটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘পাহাড়ের কোলে বসে আমি’ ও ‘দুটি মন কথা বলে যখন’ কথার গান দুটির রেকর্ডিং সম্পন্ন করেছেন সম্প্রতি। দুটি গানের কথাও তার লেখা। শিগগিরই মিউজিক ভিডিওসহ গান দুটি প্রকাশ হবে বলে জানিয়েছেন নাঈম।

তিনি বলেন, ছোটবেলা থেকেই গানের সঙ্গে আমার সখ্য। মাধ্যমিক পর্যায়ে পড়াকালীন ব্যান্ডে গান গাই। তবে অভিনয়ে ব্যস্ত হওয়ার কারণে গানে বেশি সময় দিতে পারছি না। তবুও অবসর পেলেই গান নিয়ে কাজ করছি। সেই ধারাবাহিকতায় নতুন দুটি গানের কাজ শেষ করেছি। কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কথা হচ্ছে। মিউজিক ভিডিও নির্মাণের পরই এই গান দুটি প্রকাশ পাবে।

নাঈম আরও বলেন, অভিনয়ে যতই ব্যস্ত হই না কেন গান থেকে বিচ্ছিন্ন হব না। কারণ আমার এ জীবনের দীর্ঘ একটা সময় শুধু গানেই কাটিয়েছি। কিছুদিন আগে প্রকাশিত গানের জন্য বেশ কয়েকজন সিনিয়র শিল্পী আমাকে শুভেচ্ছা জানিয়েছেন।

অভিনয়ের এ ব্যস্ত শিল্পী এক খণ্ডের নাটকে নিয়মিত অভিনয় করছেন। এছাড়া তার অভিনীত দুটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে টেলিভিশনে। বিটিভিতে প্রচার হচ্ছে রাকেশ বসুর পরিচালনায় ‘শেষ ভালো যার’ এবং এনটিভিতে চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘নীল রঙা মন’।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন