বিনোদন

প্রথমবার গানে কন্ঠ দিলো ন্যান্সির মেয়ে রোদেলা

এই সময়ের বাংলাদেশে সঙ্গীতের সবচাইতে সফল ও নির্ভরযোগ্য নারী কন্ঠশিল্পী হিসেবে ধরা হয় নাজমুন মুনিরা ন্যান্সিকে। অডিও, প্লেব্যাক ও স্টেজ- এ তিন ক্ষেত্রেই এখন ব্যস্ত তিনি ।

এবার এই সঙ্গীত শিল্পী নতুন খবর দিলেন তার পথ ধরেই গানের জগতে আসছেন তার বড় মেয়ে মারজিয়া বুশরা রোদেলা। তার বয়স এখন ১১ বছর। পড়ছে ষষ্ঠ শ্রেনীতে। সম্প্রতি একটি গানে কন্ঠ দিয়েছে রোদেলা। জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ‘প্রজাপতি প্রজাপতি’ শীর্ষক গানটি নতুন সংগীতায়োজনে গেয়েছে সে। এর সংগীতায়োজন করেছেন মীর মাসুম।

মেয়ের কণ্ঠের প্রথম গানটিতে আছে মায়েরও অংশগ্রহণ। অর্থাৎ এতে হামিং দিয়েছেন ন্যান্সি। তিনি বলেন, রোদেলার গানের প্রতি টান একেবারে ছোটবেলা থেকে। এবার প্রথম গানে কন্ঠ দিলো সে। আমি মা হিসেবে বেশ গর্ববোধ করছি। আর গানটি কেমন হয়েছে সেটা শ্রোতারা শুনলেই বুঝতে পারবেন। এটা যেহুতু ওর প্রথম গান সবাই উৎসাহ দিলে আমার বিশ্বাস সামনে ভালো করবে রোদেলা।

ন্যান্সি আরও জানান, পহেলা মার্চে ‘প্রজাপতি প্রজাপতি’ গানটির স্টুডিও ভার্সন ভিডিও ছাড়া হবে রোদেলার ইউটিউব চ্যানেলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন