বিনোদন

এবার ওয়েব সিরিজ বানাবেন সাফিউদ্দিন সাফি

রুপালি পর্দার পাশাপাশি ডিজিটাল দুনিয়ায়ও অসংখ্য দর্শক রয়েছে। বলিউডের অনেক তারকাই ডিজিটাল দুনিয়ায় ঝড় তুলেছেন। বিনোদনের নতুন মাধ্যম হিসেবে এখন ওয়েব সিরিজের জয়জয়কার। বিশ্বব্যাপী বাড়ছে জনপ্রিয়তা।

এই জনপ্রিয়তা বাংলাদেশেও ওয়েব সিরিজের হাওয়া লেগেছে। চলচ্চিত্রের অবস্থা নড়বড়ে হওয়ায় অনেকে তাই ওয়েব সিরিজ বানানোর দিকে মনোযোগ দিচ্ছেন। ঢালিউডের অন্যতম সফল এবং ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’ সিনেমাখ্যাত পরিচালক সাফি উদ্দিন সাফি এবার সেই তালিকায় নাম লিখিয়েছেন। প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব সিরিজ। থ্রিলারধর্মী ওয়েব সিরিজটির নাম ‘সিনেমাটিক’। এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সুস্ময় সুমন। বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শিপন মিত্র, সম্রাট, রাহা তানহা খানসহ আরও অনেকে।

সাফিউদ্দিন সাফি বলেন, ‘প্রথমবারের মতো ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছি। এরইমধ্যে গল্প ও কাস্টিং চূড়ান্ত করে ফেলেছি। সিনেমার মানুষ আমি, সেজন্য এর গল্পটাও হবে সিনেমাকেন্দ্রিক।

আগামী মার্চ থেকে ওয়েব সিরিজটির শুটিং শুরু হবে। সব মিলিয়ে ২০ পর্বের ওয়েব সিরিজ হবে এটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন