বিনোদন

নাটকে প্রথমবার একসঙ্গে চম্পা ও হিমি

এক সময়ের জনপ্রিয় নায়িকা চম্পা। আর তার মেয়ে তৃষ্ণা। একটা কারণবশত মেয়েকে রেখে দেশের বাহিরে চলে যায় তৃষ্ণার মা। অনেক বছর দেশে আসেন কিন্তু সেটা মেয়ের জন্য না রিইউনিয়নের জন্য। এভাবেই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত নাটক ‘হারিয়ে যাওয়া সময়ের কথা’। নাটকের গল্প অনুযায়ী মা ও মেয়ের চরিত্রে দেখা যাবে এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা চম্পা ও হিমি।

দিলরুবা খাদিজার রচনায় নাটকটি পরিচালনা করেছেন ফরহাদ ফয়সাল। সম্প্রতি নতুন এই নাটকের কাজ শেষ হয়েছে। নির্মাতা জানালেন, খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে ।

হিমি বলেন, নাটকের গল্পটিতে মা ও মেয়ের নিয়েই নির্মিত হয়েছে। এখানে আমার মা থাকেন চম্পা আন্টি। দারুণ মনের একজন মানুষ তিনি । আর এটি তার সঙ্গে আমার প্রথম কাজ করা। অভিজ্ঞতা খুবই ভালো। আর কাজটা খুবই গোছানো হয়েছে। সাধারণ কাজগুলোর চাইতে এই কাজটা একটু ভিন্ন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন