বিনোদন

এক নাটকে তিনটি চরিত্রে তিশা

গল্পের প্রয়োজনে নানা ধরনের চরিত্রে অভিনয় করতে হয় অভিনয় শিল্পীদের। রিকশা চালক থেকে পাইলট, ভিখারি-থেকে কোটিপতি, মেথর, কাজের বুয়া, গার্মেন্সকর্মী আরও কত চরিত্র! এই সব চরিত্র নিজের মধ্যে ধারণ করেই একজন মানুষ হয়ে উঠেন সত্যিকারের অভিনেতা বা অভিনেত্রী। হাততালি পান দর্শকদের। মৃত্যুর পরও সবার মাঝে বেঁচে থাকেন নিজের অভিনয়ের জন্য।

সম্প্রতি এক নাটকের তিনটি চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা। নাটকটির নাম ‘প্রতিদিনের মতো একটি দিন’। এটি রচনা ও পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।

একটি পারিবারিক গল্প নিয়ে নাটকটির মূল গল্প তৈরি করা হয়েছে। এতে তিশা একজন গৃহবধূ, কাজের মহিলা ও স্বামীর প্রেমিকা চরিত্রে অভিনয় করেছেন। পর্যায়ক্রমে চরিত্রগুলোর নাম হল ‘অর্পা’, ‘নিয়তি’ ও ‘অর্ষা’।

তিশা বলেন, এক নাটকেই তিনটি চরিত্রে অভিনয় করা খুব সহজ নয়। তবে পরিচালকের নির্দেশনা অনুযায়ী সেই কাজটি সফলভাবেই সম্পন্ন করেছি। আমার এ চরিত্রগুলোর মাধ্যমে একজন নারীকেই ইতিবাচকভাবে তুলে ধরা হয়েছে। আশা করছি নাটকটি দর্শক উপভোগ করবেন।

নাটকটি আগামী বিশ্ব নারী দিবসে আরটিভিতে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন